অধিনায়ক রোহিত শর্মা টিম ইন্ডিয়ার বিস্ফোরক ব্যাটসম্যান নিয়ে দিলেন বড় বক্তব্য, বিশ্বকাপ দলে আমাদের এক্স ফ্যাক্টর খেলোয়াড়

অধিনায়ক রোহিত শর্মা টিম ইন্ডিয়ার বিস্ফোরক ব্যাটসম্যান নিয়ে দিলেন বড় বক্তব্য, বিশ্বকাপ দলে আমাদের এক্স ফ্যাক্টর খেলোয়াড়


bengaliportal

 

২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হতে আর মাত্র ঘণ্টা বাকি। আমরা আপনাকে বলি যে ১৬ অক্টোবর থেকে অস্ট্রেলিয়ায় শুরু হওয়া এই টুর্নামেন্টটি নিয়ে ভক্তরা খুব উত্তেজিত।

একই সঙ্গে, এই মেগা ইভেন্টের আগে, ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা টিম ইন্ডিয়ার বিস্ফোরক মিডল অর্ডার ব্যাটসম্যান সূর্যকুমার যাদবকে নিয়ে একটি বড় বক্তব্য দিয়েছেন।

আসলে, ১৫ অক্টোবর, টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নেওয়া সমস্ত অধিনায়ক একটি সংবাদ সম্মেলন করেছিলেন। এ সময় সূর্যকে নিয়ে কী বললেন রোহিত, জেনে নেওয়া যাক?

আসলে, ভারতীয় ক্রিকেট দলের নিয়মিত অধিনায়ক, রোহিত শর্মা আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২ এর আগে টিম ইন্ডিয়ার মিডল অর্ডার ব্যাটসম্যান সূর্যকুমার যাদব সম্পর্কে একটি বড় বক্তব্য দিয়েছেন।

তিনি সূর্যকুমার যাদবকে টিম ইন্ডিয়ার অত্যন্ত গুরুত্বপূর্ণ খেলোয়াড় হিসেবে বর্ণনা করেছেন। শুধু তাই নয়, সূর্যকে দলের এক্স ফ্যাক্টর হিসেবেও বর্ণনা করেছেন তিনি। এ সময় রোহিত শর্মা বলেন,

“আমি আশা করি সূর্যকুমার যাদব এই ফর্মটি চালিয়ে যাবেন, তিনি এমন একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড় এবং ভারতীয় দলের এক্স-ফ্যাক্টরও হতে পারেন।”

আসুন আমরা আপনাকে বলি যে ভারত এবং পাকিস্তানের মধ্যে দুর্দান্ত ম্যাচটি মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে, ২৩ অক্টোবর রবিবার খেলা হবে। এই হাই ভোল্টেজ ম্যাচের জন্য ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন। এমন পরিস্থিতিতে ভারত-পাকিস্তানের এই বড় শত্রুতা নিয়ে বড় কথা বলেছেন টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মাও। রোহিত শর্মা বলেছেন,

“আমরা ভারত বনাম পাকিস্তান ম্যাচের গুরুত্ব বুঝি কিন্তু প্রতিবার কথা বলে কোন লাভ নেই, এমনকি যখন আমরা এশিয়া কাপের সময় দেখা করতাম, আমরা পরিবার নিয়ে কথা বলছিলাম, আপনার কাছে কোন গাড়ি আছে তা নিয়েও আলোচনা হয়েছিল।

আমরা আপনাকে বলি যে সূর্যকুমার যাদব বর্তমান টি ২০I র‌্যাঙ্কিংয়ে ব্যাটসম্যানদের তালিকায় দুই নম্বরে রয়েছেন। ভারতীয় অধিনায়ক আরও বলেছেন যে দলটি টুর্নামেন্টে জসপ্রিত বুমরাহকে মিস করবে।

রোহিত বলেছেন যে বুমরাহ যতদূর উদ্বিগ্ন, তিনি আমাদের জন্য ভাল করেছেন। আপনি আঘাত সম্পর্কে কিছু করতে পারবেন না. আমরা বিশেষজ্ঞদের সঙ্গে কথা বলেছি। বিশ্বকাপ গুরুত্বপূর্ণ হলেও তার ক্যারিয়ার বেশি গুরুত্বপূর্ণ।

Leave a Reply