ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

অবশেষে টি-টোয়েন্টি বিশ্বকাপে বুমরার পরিবর্তে অবহেলিত নায়ক, ইঙ্গিত দিয়ে রাখল বোর্ড

অবশেষে টি-টোয়েন্টি বিশ্বকাপে বুমরার পরিবর্তে অবহেলিত নায়ক, ইঙ্গিত দিয়ে রাখল বোর্ড

[ad_1]

আনুষ্ঠানিক ভাবে বোর্ডের কোনও বক্তব্য এখনও জানা যায়নি। কারণ, বুমরার পরিবর্ত ক্রিকেটারের নাম ঘোষণা করার জন্য এখনও এক সপ্তাহ সময় রয়েছে তাদের হাতে। তবে একটা ইঙ্গিত দিয়ে রাখলেন সূত্র।

যশপ্রীত বুমরা টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার পরেই কে তাঁর পরিবর্ত হবেন, সেই নিয়ে জল্পনা চলছে। অনেকে বলছেন দীপক চাহারের নাম, আবার অনেকে এগিয়ে রাখছেন মহম্মদ শামিকে।

আনুষ্ঠানিক ভাবে বোর্ডের কোনও বক্তব্য অবশ্য এখনও জানা যায়নি। কারণ, বুমরার পরিবর্ত ক্রিকেটারের নাম ঘোষণা করার জন্য এখনও এক সপ্তাহ সময় রয়েছে তাদের হাতে।

তবে বোর্ড কাকে নিয়ে ভাবছে, সেই ইঙ্গিত দিয়েছেন এক কর্তা। সংবাদ সংস্থাকে বোর্ডের ওই সূত্র জানিয়েছেন, সব ঠিকঠাক থাকলে অস্ট্রেলিয়ার বিমান ধরার ব্যাপারে এগিয়ে মহম্মদ শামিই।

নতুন করে চোট পাওয়ায় হঠাৎই পিছিয়ে গিয়েছেন চাহার। চাহারের চোট গুরুতর না হলেও, অস্ট্রেলিয়ার মাটিতে এবং ভারতের জার্সিতে দীর্ঘ দিন খেলার অভিজ্ঞতার কারণে শামিই এগিয়ে থাকবেন।

অস্ট্রেলিয়ার বিমান ধরতে হলে শামিকে অবশ্য আগে ফিট হওয়ার শংসাপত্র পেতে হবে। সেই শংসাপত্র তিনি পাবেন জাতীয় ক্রিকেট অ্যাকাডেমি থেকে।

করোনার কারণে অস্ট্রেলিয়া এবং দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি সিরিজ়ে শামি খেলতে পারেননি। তবে করোনামুক্ত হওয়ার পর কিছু দিন আগেই শামিকে নতুন উদ্যমে অনুশীলনে নেমে পড়তে দেখা গিয়েছে।

সংশ্লিষ্ট মহল মনে করছে, শামির থেকে আর ভাল বিকল্প ভারতের হাতে এই মুহূর্তে নেই। অস্ট্রেলিয়ায় লাল এবং সাদা বলে তাঁর খেলার অভিজ্ঞতা রয়েছে। ফলে টি-টোয়েন্টিতে কার্যত ব্রাত্য হয়ে যাওয়া বাংলার জোরে বোলারের কাছে আবার সুযোগ আন্তর্জাতিক মঞ্চে নিজেকে প্রমাণ করার।

[ad_2]

Leave a Reply