ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

অবাক ক্রিকেটবিশ্ব, ব্যাট হাতে আবারও ফ্লপ কোহলির, ভক্তদের করলেন হতাশ

অবাক ক্রিকেটবিশ্ব, ব্যাট হাতে আবারও ফ্লপ কোহলির, ভক্তদের করলেন হতাশ

[ad_1]

ভারত বনাম দক্ষিণ আফ্রিকার প্রথম টি-টোয়েন্টি ম্যাচে টিম ইন্ডিয়ার ব্যাটসম্যান বিরাট কোহলি আবারও তার পারফরম্যান্স দিয়ে ভক্তদের হতাশ করলেন। আসলে, ভারত বনাম দক্ষিণ আফ্রিকা প্রথম টি২০ ম্যাচে , দক্ষিণ আফ্রিকা ভারতকে ১০৭ রানের লক্ষ্য দিয়েছিল।

একই সময়ে, এই লক্ষ্য তাড়া করতে গিয়ে ভারতীয় দল বিরাট কোহলির রূপে তার দ্বিতীয় উইকেট হারায়, যার পরে ভক্তরা তাকে সোশ্যাল মিডিয়ায় ট্রোল করতে শুরু করে।ব্যাট হাতে ফের ফ্লপ বিরাট কোহলি

আসলে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ব্যাটিংয়ে বিরাট কোহলির খারাপ পারফরম্যান্স দেখা গেল। ভারতীয় ইনিংসের সপ্তম ওভারে এনরিক নর্টজে অফ স্টাম্পের বাইরে কোহলির কাছে ব্যাক-অফ-লেংথ ডেলিভারি বোল্ড করেন।

রান মেশিন কোহলি এই বলেই বাউন্ডারি মারতে গিয়ে কাট মারার চেষ্টা করেন। তাই, উচ্চ বাউন্সের কারণে বলটি তার ব্যাটের উপরের প্রান্ত স্পর্শ করার পর উইকেটরক্ষক কুইন্টন ডি ককের হাতে পড়ে। এভাবে ৯ বলে মাত্র ৩ রান করতে সক্ষম হন কোহলি।

সেই সঙ্গে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম ম্যাচে ফ্লপ হওয়া বিরাট কোহলিকে ট্রোল করতে শুরু করেন ভক্তরা। সেই ভক্ত টুইট করে লিখেছেন, ‘এই বিরাট কোহলির ছন্দ আবার হারিয়ে গেছে?’

সেই সঙ্গে এক ভক্ত এশিয়া কাপে পাকিস্তানের বিপক্ষে কোহলির ইনিংসের তুলনা করে লিখেছেন, ‘ভাই! এশিয়া কাপে পাকিস্তানের বিপক্ষে ম্যাচে ভারতের অবস্থা আরও খারাপ। কিন্তু বিরাট কোহলি ১০০-এর উপরে স্ট্রাইক রেটে খেলে ম্যাচ জিতেছেন।

[ad_2]

Leave a Reply