ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

অবাক ক্রিকেটবিশ্ব, হুট করে টুর্নামেন্ট শুরুর আগেই বদলে গেল ২০২২ এশিয়া কাপের নাম

অবাক ক্রিকেটবিশ্ব, হুট করে টুর্নামেন্ট শুরুর আগেই বদলে গেল ২০২২ এশিয়া কাপের নাম

[ad_1]

আর কয়েক ঘণ্টা, তারপরেই শুরু ২০২২ এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচ। শ্রীলঙ্কা বনাম আফগানিস্তানের মধ্যে লড়াই দিয়ে শুরু হবে এবারের টুর্নামেন্ট। তবে টুর্নামেন্ট শুরু হওয়ার আগে পরিবর্তন করা হল এশিয়া কাপের নাম।

এশিয়ান ক্রিকেট কাউন্সিল (ACC)এবং ডিপি ওয়ার্ল্ড যৌথভাবে একটি নতুন টাইটেল স্পনসরের নাম ঘোষণা করেছে। যার ফলে ছয় দেশের আসন্নটি টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের নাম পরিবর্তন করা হয়েছে। বর্তমানে টুর্নামেন্টের নাম রাখা হয়েছে ডিপি ওয়ার্ল্ড এশিয়া কাপ ২০২২।

নতুন চেহারার ডিপি ওয়ার্ল্ড এশিয়া কাপে ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, বাংলাদেশ এবং আফগানিস্তান এবং হংকং প্রতিনিধিত্বকারী দলগুলি অন্তর্ভুক্ত হয়েছে। তারা মোট ১৩টি ম্যাচ খেলবে, সবগুলোই স্টার স্পোর্টসে সম্প্রচারিত হবে। ২০২২ সালের ২৭ অগস্ট থেকে ১১ সেপ্টেম্বর পর্যন্ত দুবাই এবং শারজাহতে এই টুর্নামেন্ট খেলাটি হবে।

ফাইনাল খেলা হবে ১১ সেপ্টেম্বর ২০২২ তারিখে দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে, দুবাই, সংযুক্ত আরব আমির শাহিতে। এই নিয়ে চতুর্থবারের মতো সংযুক্ত আরব আমির শাহিতে বসছে এশিয়া কাপের আসর।

এসিসির প্রেসিডেন্ট জয় শাহ নতুন টাইটেল স্পনশর নিয়ে বলেছেন, ‘২০২২ এশিয়া কাপ -এর টাইটেল স্পন্সর হিসেবে ডিপি ওয়ার্ল্ডকে পেয়ে আমরা খুশি। এশিয়া কাপ একটি মর্যাদাপূর্ণ ইভেন্ট এবং ডিপি ওয়ার্ল্ডের মতো এক সম্মানিত পার্টনারের অংশগ্রহণকে স্বাগত জানাই।’

ডিপি ওয়ার্ল্ডের গ্রুপ চেয়ারম্যান এবং সিইও সুলতান আহমেদ বিন সুলায়েম বলেছেন, ‘আমরা ২০২২ এশিয়া কাপে আমাদের টাইটেল স্পনসরশিপ ঘোষণা করতে পেরে আনন্দিত।

এই অংশীদারিত্বটি এই অঞ্চলের নতুন ক্রীড়া রাজধানী দুবাইতে বিশ্বের সবচেয়ে মর্যাদাপূর্ণ ক্রিকেট টুর্নামেন্টগুলির একটির অংশ হওয়ার একটি অনন্য সুযোগ প্রদান করে।’তিনি আরও বলেন, ‘আমরা টুর্নামেন্ট সংগঠক,দল এবং খেলোয়াড়দের সাফল্য কামনা করি।’

[ad_2]

Leave a Reply