ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

অবিশ্বাস্য আফ্রিকার বিরুদ্ধে বড় রেকর্ড গড়ার সুযোগ সূর্যকুমারের, যোগ দেবেন কোহলি-ধোনির এই বিশেষ ক্লাবে

অবিশ্বাস্য আফ্রিকার বিরুদ্ধে বড় রেকর্ড গড়ার সুযোগ সূর্যকুমারের, যোগ দেবেন কোহলি-ধোনির এই বিশেষ ক্লাবে

[ad_1]

রবিবার গুয়াহাটিতে ভারত-দক্ষিণ আফ্রিকার মধ্যে টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে। এই ম্যাচে জিতে সিরিজ দখলের চেষ্টা করবে ভারতীয় দল।

অন্যদিকে সিরিজে সমতা আনতে চেষ্টা করবে দক্ষিণ আফ্রিকা। ম্যাচের আগে জসপ্রিত বুমরাহের দল থেকে বেরিয়ে যাওয়া ভারতের জন্য বড় ধাক্কা।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে ভারতীয় বোলাররা শক্তিশালী বোলিং প্রদর্শন করে। মাত্র ১৫ বলে ৫ উইকেট নিয়ে দক্ষিণ আফ্রিকাকে ব্যাকফুটে ঠেলে দেয় ভারতীয় দল।

দ্বিতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে গুয়াহাটিতে, যেখানে বোলাররা প্রথম ম্যাচে যতটা সাহায্য পেয়েছিলেন ততটা পাবেন না। তাই এই ম্যাচটি দুই দলের জন্যই কঠিন প্রতিদ্বন্দ্বিতা হবে।

বর্তমান ভারতীয় দলের সবচেয়ে বিশ্বস্ত খেলোয়াড় সূর্যকুমার যাদব। প্রথম ম্যাচে হাফ সেঞ্চুরি করে দলের জন্য গুরুত্বপূর্ণ রান যোগ করেন সূর্যকুমার যাদব। অস্ট্রেলিয়ার বিপক্ষে সূর্যকুমার যাদবের পারফরম্যান্সও ছিল চমৎকার। একইসঙ্গে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে বড় রেকর্ড গড়ার সুযোগ পাবেন সূর্যকুমার যাদব।

যদি সূর্যকুমার দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দ্বিতীয় ম্যাচে ৩৪ রান করেন, তাহলে তিনি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ফরম্যাটে তার ১০০০ রান পূর্ণ করবেন।

এর ফলে, সূর্যকুমার ভারতের নবম ব্যাটসম্যান হবেন যিনি টি-টোয়েন্টি আন্তর্জাতিকে ১০০০রান পূর্ণ করবেন। সূর্যকুমার বর্তমানে ৩২টি-টোয়েন্টিতে ৯৭৬ রান করেছেন। সূর্যকুমারের আগে রোহিত শর্মা, বিরাট কোহলি এবং এমএস ধোনির মতো ব্যাটসম্যানরা এই কীর্তি করেছেন।

প্রথম ম্যাচেই করেছেন দুর্দান্ত হাফ সেঞ্চুরি
তিরুঅনন্তপুরমের গ্রিনফিল্ড ইন্টারন্যাশনাল স্টেডিয়ামের পিচে যেখানে ব্যাটসম্যানদের ব্যাট করা কঠিন হচ্ছিল, সেখানে সূর্যও নিজের স্টাইলে ব্যাট করেছেন। পাওয়ারপ্লেতে ভারত মাত্র ১৭ রান করেছিল।

কিন্তু সূর্য মাঠে নামার সঙ্গে সঙ্গে খেলার গতিপথ পাল্টে দেন। একই ওভারে দুটি ছক্কা মেরে তিনি স্পষ্ট করে দিয়েছিলেন যে এই পিচেও তিনি নিজের অনন্য স্টাইলে ব্যাট করবেন। দ্রুত হাফ সেঞ্চুরি করে দলকে জয় এনে দেন তিনি।

[ad_2]

Leave a Reply