ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

অল্পের জন্য বড় দূর্ঘটনার হাত থেকে বেঁচে গেলেন রোহিত শর্মা !

অল্পের জন্য বড় দূর্ঘটনার হাত থেকে বেঁচে গেলেন রোহিত শর্মা !

[ad_1]

এশিয়া কাপ ২০২২-এ ভারতের প্রথম ম্যাচটি রবিবার, ২৮ আগস্ট দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে পাকিস্তানের সাথে খেলা হচ্ছে। এই ম্যাচে ভারত টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয়।

প্রথমে ব্যাট করতে নেমে মোহাম্মদ রিজওয়ানের ৪৩ রানের সুবাদে ভারতকে ১৪৮ রানের টার্গেট দিয়েছে পাকিস্তান। এক বল বাকি থাকতেই আউট হয়ে গেছে পাকিস্তানের পুরো দল। আবারও ভারতীয় বোলারদের সামনে ফ্লপ প্রমাণ করেছে পাকিস্তানি দল।

লক্ষ্য তাড়া করতে আসা ভারতীয় দলের ওপেনার ও অধিনায়ক রোহিত শর্মার কাছ থেকে ভক্তদের অনেক আশা ছিল। কিন্তু তিনি ভক্তদের প্রত্যাশা পূরণ করতে পারেননি এবং ১ ছক্কার সাহায্যে ১৮ বলে মাত্র ১২ রান করে প্যাভিলিয়নে চলে যান।

ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা চার ও ছক্কা মেরে ঝড়ো ঢঙে রান করার জন্য পরিচিত। তবে এই ম্যাচে তাকে খুব ধীরগতিতে ব্যাটিং করতে দেখা গেছে। এর মধ্যেই এমন ঘটনা ঘটল। যার কারণে রোহিত শর্মা গুরুতর আহত হতে পারতেন তবে তিনি অল্পের জন্য রক্ষা পান।

ঘটনাটি ঘটেছে ভারতীয় ইনিংসের সপ্তম ওভারে। পাকিস্তানি বোলার শাদাব খান যখন বোলিং করছিলেন আর বিরাট কোহলি তখন স্ট্রাইকে। শাদাব খানের এই ওভারের দ্বিতীয় বলে, বিরাট কোহলি স্টেপের সমর্থনে একটি সোজা শট খেলেন, যা নন-স্ট্রাইকার প্রান্তে দাঁড়িয়ে থাকা রোহিত শর্মার দিকে খুব দ্রুত চলে যায়।

বল খুব দ্রুত নিজের দিকে আসতে দেখে বেশ অবাক হলেন রোহিত শর্মা। তার প্রতিক্রিয়া জানানোর সময় ছিল না। তবুও, তিনি অবিলম্বে তার ডান হাত বল থেকে রক্ষা করার লক্ষ্যে তুললেন। এদিকে বল দ্রুত রোহিত শর্মার হাতে লেগে ভারসাম্য হারিয়ে মাটিতে লুটিয়ে পড়েন রোহিত শর্মা।

রোহিত শর্মা সাহস হারালেন না এবং নিজেকে সামলে দলের জন্য রান করেন। এই ঘটনায় ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার মাথায় গুরুতর চোট পাওয়ার সম্ভাবনা ছিল, কিন্তু তার প্রতিক্রিয়ার কারণে তিনি বেঁচে যান।

এর পরেও রোহিত শর্মা তার দলের জন্য বিশেষ কিছু করতে পারেননি এবং মোহাম্মদ নওয়াজের বলে ছক্কা মারার চেষ্টায় আউট হয়ে প্যাভিলিয়নে চলে যান। এটা স্বস্তির বিষয় যে রোহিত শর্মা ফিট দেখাচ্ছে।

২ বল বাকি থাকতেই এই ম্যাচে জিতেছে ভারতীয় দল। এই ম্যাচে ভারতীয় ব্যাটসম্যান বিরাট কোহলি ও রবীন্দ্র জাদেজা ৩৫-৩৫ রান করেছেন। একই হার্দিক পান্ডিয়া ১৭ বলে ৪ চার ও ১ ছক্কায় ৩৫ রানের ঝড়ো ইনিংস খেলেছেন।



[ad_2]

Leave a Reply