ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

‘আই লাভ ইন্ডিয়া’ বলে তোলপাড় ফেলে দিলেন এই পাক ক্রিকেটার, পাক শিবিরে অবিশ্বাসের আবহাওয়া !!

‘আই লাভ ইন্ডিয়া’ বলে তোলপাড় ফেলে দিলেন এই পাক ক্রিকেটার, পাক শিবিরে অবিশ্বাসের আবহাওয়া !!

[ad_1]

এশিয়া কাপের প্রথম ম্যাচে পাকিস্তানকে ৫ উইকেটে হারিয়েছে ভারত। এই ম্যাচের পরে, দুই দলের খেলোয়াড়দের খেলোয়াড়দের একে অপরের সাথে দেখা করার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। এখন পাকিস্তানের ফাস্ট বোলার হাসান আলির একটি ভিডিও ভাইরাল হচ্ছে। সেই ভিডিও’তে তাকা ‘আই লাভ ইন্ডিয়া’ বলতে দেখা যায়। তার এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে।

অনুশীলন সেশন থেকে ফিরছেন পাকিস্তানের ফাস্ট বোলার হাসান আলি। এই সময় একজন ফ্যান তাকে বলেন, ‘হাসান ভাই ভারতীয়রা আপনার বড় ভক্ত।’ এর উত্তরে হাসান আলী বলেন, ‘আমি ভারতকে ভালোবাসি’। এর পরে তিনি তিনি আরও বলেছেন যে ভারতে অবশ্যই তার ভক্ত থাকবে। মোহাম্মদ ওয়াসিম জুনিয়রের চোট কাটিয়ে পাকিস্তান দলে জায়গা পেয়েছেন হাসান আলি। এর আগে তিনি এশিয়া কাপে পাকিস্তান দলে ছিলেন না।

হাসান আলী বিয়ে করেছেন ভারতীয় মেয়েকে। আলী ২০ আগস্ট ২০১৯ সালে শামিয়া আরজুকে বিয়ে করেন। শামিয়া মূলত হরিয়ানার নুহ জেলার মেওয়াত এলাকার বাসিন্দা। পরিবারের ইচ্ছায় দুবাইয়ে বিয়ে করেন দুজনেই। নৈশভোজের সময় হাসান আলীর সঙ্গে দেখা হয় শামিয়ার। হাসান আলীর স্ত্রী সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। ফ্যানরা তার শেয়ার করা ছবিগুলো খুবই পছন্দ করেন। পাক পেসার হাসান আলি পাকিস্তানের হয়ে এখনও পর্যন্ত ২১টি টেস্ট, ৬০টি ওয়ানডে এবং ৪৯টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। ২০১৭ সালে পাকিস্তানের চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ে হাসান আলি দুর্দান্ত পারফর্ম করেছিলেন। হাসান আলী রিভার্স সুইং করার ব্যাপারে সিদ্ধহস্ত।

[ad_2]

Leave a Reply