ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

আজ দ্বিতীয় লড়াইয়ে অজি বধ করতে ভারত একাদশে যোগ দিচ্ছেন এই মারাত্মক খেলোয়াড়, দেখে নিন একাদশ

আজ দ্বিতীয় লড়াইয়ে অজি বধ করতে ভারত একাদশে যোগ দিচ্ছেন এই মারাত্মক খেলোয়াড়, দেখে নিন একাদশ

[ad_1]

অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি শুরু হয়েছে। ভারতীয় দল সিরিজে খুব খারাপ শুরু করেছিল এবং প্রথম ম্যাচে ৪ উইকেটে পরাজয়ের মুখোমুখি হয়েছিল।

এই হারের সবচেয়ে বড় কারণ ছিল ভারতীয় বোলিং। ম্যাচে ভারতের ফাস্ট বোলিং ছিল বেশ বিব্রতকর। প্লেয়িং ১১-এ জায়গা পাননি জসপ্রীত বুমরাহ। কিন্তু সর্বশেষ তথ্য অনুযায়ী, বুমরাহকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পরের টি-টোয়েন্টি ম্যাচে খেলতে দেখা যেতে পারে।

চোটের কারণে প্রায় দুই মাস ধরে দলের বাইরে রয়েছেন টিম ইন্ডিয়ার তারকা বোলার জাসপ্রিত বুমরাহ। বুমরাহের চোটও এশিয়া কাপে হারের কারণ বলে মনে করা হচ্ছে,

তবে এখন তিনি পুরোপুরি ফিট এবং অস্ট্রেলিয়া সিরিজের জন্য দলের সাথে যোগ দিয়েছেন। বুমরাহকে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে অন্তর্ভুক্ত করা হয়নি এবং তারপর ম্যাচের যে অবস্থা, তা সবার সামনে, সব ফাস্ট বোলারকে বেধড়ক মারধর করা হয়।

এখন টিম ইন্ডিয়া পরের ম্যাচের জন্য দলের প্লেয়িং ইলেভেনে জসপ্রীত বুমরাহকে অন্তর্ভুক্ত করতে পারে। তার প্রত্যাবর্তন সম্পর্কে বিসিসিআইয়ের একটি সূত্র জানিয়েছে,

“টিম ম্যানেজমেন্ট তাকে তাড়াতাড়ি আনতে চায়নি এবং সে কারণেই তিনি মোহালি খেলায় অনুপস্থিত ছিলেন। কিন্তু এখন তিনি নেটে পূর্ণাঙ্গ বোলিং করছেন এবং তিনি অ্যাকশনের জন্য প্রস্তুত।”

শুক্রবার নাগপুরে অনুষ্ঠিত হতে চলা দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে যদি জাসপ্রীত বুমরাহ ফিরে আসেন, তবে অভিজ্ঞ এবং দীর্ঘদিন পর দল থেকে ফিরে আসা উমেশ যাদব তার জায়গার বাইরে থাকবেন।

প্রথম টি-টোয়েন্টি ম্যাচে উমেশ নিজের নামে দুটি উইকেট নিলেও রানের গতি থামাতে তিনি ব্যর্থ হয়েছিলেন। আমাদের জানিয়ে দেওয়া যাক

যে উমেশ যাদব এই বছর মোহালিতে খেলা প্রথম টি-টোয়েন্টি ম্যাচের আগে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ২০১৯ সালে শেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন। ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ ম্যাচ খেলেছেন বুমরাহ।

জসপ্রিত বুমরাহকে বলা যেতে পারে বর্তমান সময়ের সবচেয়ে সফল ভারতীয় ফাস্ট বোলার। তার দলের বাইরে থাকার প্রভাব স্পষ্ট দেখা গেছে এশিয়া কাপে।

ডেথ ওভারে কোন বোলারই দলের পক্ষে কার্যকর দেখা যায়নি। ভুবনেশ্বর, হার্শেল দুজনেই অনেক রান লুটে নিয়েছেন। বুমরাহ শেষ ওভারে ইয়র্কার বোলিংয়ে পারদর্শী।

এমন পরিস্থিতিতে, বড় স্কোর রক্ষার জন্য শেষ ওভারে বুমরাহকে ভারতীয় দলের খুব প্রয়োজন এবং টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে বুমরাহের প্রস্তুতি জোরদার করার জন্য অস্ট্রেলিয়া সিরিজ একটি ভাল প্ল্যাটফর্ম।

দ্বিতীয় টি-২০তে ভারতের একাদশ
রোহিত শর্মা (C), কেএল রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, ঋষভ পান্থ (WK), অক্ষর প্যাটেল, আর অশ্বিন, হর্ষাল প্যাটেল, দীপক চাহার, জাসপ্রিত বুমরাহ

[ad_2]

Leave a Reply