ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

আনফিট খেলোয়াড়দের নিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে অস্ট্রেলিয়া পৌঁছেছে ভারতীয় দল, চোট পেয়েছেন এই তিন খেলোয়াড়

আনফিট খেলোয়াড়দের নিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে অস্ট্রেলিয়া পৌঁছেছে ভারতীয় দল, চোট পেয়েছেন এই তিন খেলোয়াড়

[ad_1]

টিম ইন্ডিয়া অস্ট্রেলিয়া পৌঁছে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতিতে ব্যস্ত। এই আইসিসি টুর্নামেন্টে টিম ইন্ডিয়ার প্রথম মুখোমুখি হবে 23 অক্টোবর পাকিস্তানের সাথে।

একই সঙ্গে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নির্বাচিত ভারতীয় দলের তিন খেলোয়াড় চোটে ভুগছেন। এমন পরিস্থিতিতে টি-টোয়েন্টি বিশ্বকাপে তার খেলা নিয়ে সংশয় থেকেই যায়।

আসলে, টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে টিম ইন্ডিয়ার জন্য খেলোয়াড়দের চোট সমস্যা হয়ে দাঁড়িয়েছে। টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নির্বাচিত 15 সদস্যের খেলোয়াড়দের মধ্যে তিনজন খেলোয়াড় ইনজুরিতে পড়েছেন। এর মধ্যে একজন খেলোয়াড় বিশ্বকাপ দলের বাইরে রয়েছেন।

একইসঙ্গে দুই খেলোয়াড়ের চোট দলের জন্য শঙ্কা থেকেই যায়। আহত তিন খেলোয়াড়ের নাম জসপ্রিত বুমরাহ, আরশদীপ সিং এবং দীপক হুডা। পিঠের চাপের চোটে দলের বাইরে রয়েছেন বুমরাহ।

আরশদীপ সিংও পিঠে চোটের অভিযোগ করেছেন। একই সঙ্গে সম্প্রতি পিঠের চোট থেকে সেরে উঠেছেন দীপক হুডা। এমন পরিস্থিতিতে আনফিট খেলোয়াড়দের নিয়ে অস্ট্রেলিয়া পৌঁছেছে টিম ইন্ডিয়া।

এদিকে, টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নির্বাচিত চার রিজার্ভ খেলোয়াড়ের একজন ফাস্ট বোলার দীপক চাহারও পিঠে চোটের অভিযোগ করেছেন। তথ্য অনুযায়ী, দীপকের পায়ের গোড়ালি পেঁচিয়ে গেলেও তা খুব একটা গুরুতর নয়।

তবে কয়েকদিন বিশ্রামের পরামর্শ দেওয়া যেতে পারে। চোটের কারণে ভারত সফরকারী দক্ষিণ আফ্রিকা দলের বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেছেন চাহার। এমতাবস্থায় দীপক চাহারের অস্ট্রেলিয়া যাওয়া নিয়ে সন্দেহ থেকেই যাচ্ছে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলের স্কোয়াড

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দল: রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), দিনেশ কার্তিক (উইকেটরক্ষক), হার্দিক পান্ড্য, রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, জাসপ্রিত বুমরাহ* (বদলি), ভুবনেশ্বর কুমার, হর্ষাল প্যাটেল, আরশদীপ সিং।

স্ট্যান্ডবাই: মহম্মদ শামি, দীপক চাহার, শ্রেয়াস আইয়ার, রবি বিষ্ণোই।



[ad_2]

Leave a Reply