ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর আবারও দেশটির বাইরে টি-২০তে মেন্টর হিসাবে মাঠে ফিরছে ধোনি

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর আবারও দেশটির বাইরে টি-২০তে মেন্টর হিসাবে মাঠে ফিরছে ধোনি

[ad_1]

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর দ্বিতীয় বার মেন্টর হিসাবে দেখা যেতে পারে ধোনিকে। এর আগে ভারতীয় দলের মেন্টর ছিলেন তিনি। দক্ষিন আফ্রিকার ঘরোয়া টি-টুয়েন্টি লিগে চেন্নাই দলের মেন্টর হতে পারেন তিনি।

মহেন্দ্র সিং ধোনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও আইপিএলে খেলেন তিনি। আইপিএল এ আগামী মৌসুমেও চেন্নাই সুপার কিংসকে নেতৃত্ব দেওয়ার কথা রয়েছে তাঁর। এর মাঝেই নতুন দায়িত্বে তাকে দেখা যেতে পারে দক্ষিণ আফ্রিকার ঘরোয়া টি-টোয়েন্টি লিগে।

এই টুর্নমেন্ট চেন্নাই যে দল কিনেছে তার ‘মেন্টর’ হতে পারেন ধোনি। অতীতে ভারতীয় দলের মেন্টর হিসাবে দেখা গিয়েছে তাঁকে।

আনুষ্ঠানিক ভাবে কিছুই ঘোষণা করা হয়নি এখনও। কারন পুরো বিষয়টাই নির্ভর করছে বিসিসিআইয়ের উপর। তাদের অনুমতি পেলই তবে মেন্টরের ভূমিকা পালন করতে পারবেন ধোনি। কোচ হিসাবে স্টিফেন ফ্লেমিংকে দেখা যেতে পারে। তিনি সিএসকে-রও কোচ।

দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি লিগে জোহানেসবার্গের দলটি কিনেছে সিএসকে। এখনোও পর্যন্ত দলের নাম, কোচ ও সাপোর্ট স্টাফদের নাম, কোনও কিছুই ঘোষণা করা হয়নি। শুনতে পাওয়া যাচ্ছে দলের নাম দেওয়া হতে পারে ‘জোহানেসবার্গ সুপার কিংস’। নাম ঘোষণার পরেই কোচ, সাপোর্ট স্টাফ, মেন্টরের নাম ঘোষণা হতে পারে।

ইতিমধ্যেই চেন্নাই দল গঠনের কাজ শুরু করে দিয়েছ। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের আর এক দল মুম্বই ইন্ডিয়ান্স কিনেছে কেপটাউনের দলটি। তারা সেই দলের নাম দিয়েছে ‘এমআই কেপটাউন’। এবং সেই দলে কাগিসো রাবাদা, রশিদ খান, ডেওয়াল্ড ব্রেভিসের মতো ক্রিকেটানদের সইও করিয়েছে ফেলেছে তারা।

[ad_2]

Leave a Reply