ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

আফ্রিদির পর ভারতের বিপক্ষে ম্যাচের আগ মূহুর্তে আরেক দুঃসংবাদ পাকিস্তানের! স্বস্তির নিঃশ্বাস ফেলছেন রোহিত বাহিনী

আফ্রিদির পর ভারতের বিপক্ষে ম্যাচের আগ মূহুর্তে আরেক দুঃসংবাদ পাকিস্তানের! স্বস্তির নিঃশ্বাস ফেলছেন রোহিত বাহিনী

[ad_1]

দলের সঙ্গে তারকা পেসার শাহিন আফ্রিদি দুবাই যাত্রা করলেও, চোটের কারণে মিস করবেন এশিয়া কাপটাই। এমনিতেই দলের এই তারকা পেসারের না থাকা বেশ ভালোই ভুগতে হবে পাকিস্তানকে। এবার এই তালিকায় যোগ দিলেন আরেক পেসার ওয়াসিম জুনিয়রও।

ভারতের বিপক্ষে ম্যাচের ঠিক আগ মূহুর্তে এই ইনফর্ম পেসার দিয়েছেন দুঃসংবাদ। অনুশীলনের সময় পিঠে চোট পেয়ে মাঠ ছেড়েছেন তিনি। যেতে হয়েছে হাসপাতালে। পাক তারকা পেসার মোহাম্মদ ওয়াসিম জুনিয়র দুবাইয়ের আইসিসি একাডেমিতে বোলিং সেশনের সময় পিঠে ব্যথা অনুভব করেন। এমআরআই স্ক্যানের জন্য পরবর্তীতে তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। স্ক্যান রিপোর্ট হাতে না আসলেও,

ভারতের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে এই পেসারের থাকাটা হয়ে পড়েছে অনিশ্চিত। এদিকে আগেই চোটের কারণে এশিয়া কাপ থেকে ছিটকে গেছেন তারকা পেসার শাহিন আফ্রিদি। তার পরিবর্তে অবশ্য পাকিস্তান দলে ডেকেছে তরুণ পেসার মোহাম্মদ হাসনাইনকে। বর্তমানে পাকিস্তানের স্কোয়াডে রয়েছে মাত্র চার পেসার। তারা হলেন অভিজ্ঞ হ্যারিস রউফ ও তিন তরুণ পেসার নাসিম শাহ, শাহনেওয়াজ দাহানি ও মোহাম্মদ হাসনাইন।

বলার অপেক্ষা রাখেনা ওয়াসিম জুনিয়র চোটের কারণে ছিটকে গেলে পেসার সংকটে পড়তে হবে পাকিস্তানকে। এশিয়া কাপের পাকিস্তান স্কোয়াড: বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, আসিফ আলি, ফখর জামান, হায়দার আলি, হ্যারিস রউফ, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, নাসিম শাহ, মোহাম্মদ হাসনাইন, শাহনেওয়াজ দাহানি ও উসমান কাদির।

[ad_2]

Leave a Reply