ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

আবারও মাঠে লম্বা ছক্কা মারতে দেখা যাবে ক্রিস গেইলকে, এই টুর্নামেন্ট খেলতে আসছেন ভারতে

আবারও মাঠে লম্বা ছক্কা মারতে দেখা যাবে ক্রিস গেইলকে, এই টুর্নামেন্ট খেলতে আসছেন ভারতে

[ad_1]

বিশ্বখ্যাত টি-টোয়েন্টি লিগ ক্রিকেটে এবং ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের বিস্ফোরক ওপেনার ক্রিস গেইল এখন আগামী মাসে লিজেন্ডস লিগ ক্রিকেটে নামতে প্রস্তুত।

চলতি বছরের আগামী মাসে ভারতে অনুষ্ঠিত হতে যাওয়া লিজেন্ডস লিগের ক্রিকেট মৌসুমে অংশ নিতে রাজি হয়েছেন ক্রিস গেইল। লিজেন্ডস লিগ ক্রিকেটও এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছে। এবারের লিজেন্ডস লিগের ক্রিকেট সিজন ২ শুরু হবে সেপ্টেম্বর থেকে।

লিজেন্ডস লিগ ক্রিকেট ক্রিস গেইলের খেলার বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছে। ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন ওপেনার ক্রিস গেইল তার বিস্ফোরক ব্যাটিংয়ের জন্য বিশ্বজুড়ে ক্রিকেট ভক্তদের পছন্দ করেন।

সারা বিশ্বের পাশাপাশি ভারতেও গেইলের ভক্ত রয়েছে। ভারতের মাটিতে আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, পাঞ্জাব কিংস, কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেছেন ক্রিস গেইল। সারা বিশ্বের ২০টিরও বেশি টি-টোয়েন্টি ফ্র্যাঞ্চাইজিতে ঝড়ো ব্যাটিং দেখিয়েছেন ক্রিস গেইল।

লিজেন্ডস লিগ ক্রিকেটের এবারের দ্বিতীয় আসরটি প্রথম মৌসুমের চেয়ে একটু ভিন্ন হতে যাচ্ছে। এবারের লিগ হবে নতুন ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক টুর্নামেন্ট।

এবারের লিজেন্ডস লিগ ক্রিকেটে চারটি নতুন দল আসতে পারে বলে আশা করা হচ্ছে। প্রতিটি দল একটি বেসরকারি কোম্পানির মালিকানাধীন হবে। টুর্নামেন্টের আগে খসড়া পদ্ধতিতে দল নির্বাচন করা হবে। টুর্নামেন্টটি 20 সেপ্টেম্বর থেকে ১০ অক্টোবর পর্যন্ত খেলা হবে।

ওপেনার ক্রিস গেইল তার বিস্ফোরক ব্যাটিংয়ের জন্য পরিচিত। এমনকি বিশ্বের সবচেয়ে বিখ্যাত টি-টোয়েন্টি লিগ আইপিএলেও তার নামে এমন অনেক রেকর্ড রয়েছে, যেগুলো ভাঙা এখনও খুব কঠিন।

গেইলের নামে এক ইনিংসে ১৭৫ রান, যা আইপিএলের ইতিহাসে এক ম্যাচে সর্বোচ্চ ব্যক্তিগত স্কোর। শুধুমাত্র আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটের কথা বললে, ক্রিস গেইল ৭৯ ম্যাচে ১৮৯৯ রান করেছেন।

তার সর্বোচ্চ স্কোর ১১৭ রান। আইপিএলে ১৪২ ম্যাচে ৪৯৬৫ রান করেছেন ক্রিস গেইল। গত বছর অনুষ্ঠিত আইপিএল নিলামে নিজের নাম দেননি ক্রিস গেইল।

[ad_2]

Leave a Reply