ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

আমাকে ইঞ্জেকশন দিন, জ্বরে কাঁপতে কাঁপতেই অস্ট্রেলিয়া বধ করলেন টিম ইন্ডিয়ার কালো ঘোড়া, করলেন রহস্য উন্মোচন

আমাকে ইঞ্জেকশন দিন, জ্বরে কাঁপতে কাঁপতেই অস্ট্রেলিয়া বধ করলেন টিম ইন্ডিয়ার কালো ঘোড়া, করলেন রহস্য উন্মোচন

[ad_1]

রবিবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের টি-২০ সিরিজে ভারতীয় ক্রিকেট দল ২-১ ব্যবধানে জয়লাভ করেছে। রবিবার এই সিরিজের নির্ণায়ক ম্যাচের আয়োজন করা হয়েছিল।

এই ম্যাচে ভারতীয় ক্রিকেট দলের তারকা ব্যাটার দুর্দান্ত একটা ইনিংস উপহার দেন। সূর্য আসতেই হায়দরাবাদের উপ্পল স্টেডিয়ামে কার্যত ঝড় ওঠে। সময় যত এগিয়েছে, অজি বোলারদের অবস্থা আরও খারাপ হয়ে গিয়েছে। কিন্তু, সূর্যের পক্ষে এই ম্যাচটা খেলা একেবারে সহজ ছিল না। কারণ এই ম্যাচের আগে তিনি প্রবল জ্বরে কাঁপছিলেন।

ম্যাচের পরে ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে সূর্যকুমার যাদব এবং অক্ষর প্যাটেলের মধ্যে একটি ইন্টারভিউয়ের আয়োজন করা হয়। সেই আলোচনা চলাকালীন সূর্যকুমার যাদব ম্যাচ শুরুর আগে তাঁর অবস্থা যথেষ্ট খারাপ ছিল। কিন্তু, ইঞ্জেকশন নিয়ে এই ম্যাচটা খেলতে নামেন।

অক্ষর প্যাটেল তাঁকে জিজ্ঞাসা করেন যে, সকালে যখন তিনি ঘুম থেকে উঠেছিলেন, সেইসময় ফিজিয়ো রুমে যথেষ্ট চিৎকার চেঁচামেচি শুনতে পাওয়া গিয়েছিল।

এরপর তিনি সূর্যের কাছে কারণটা জানতে চান। জবাবে সূর্যকুমার যাদব বললেন, ‘যেহেতু আবহাওয়া বদলাচ্ছে, আর আমরা ট্রেবলও করছি, তাই পেটে খুব যন্ত্রণা হচ্ছিল। আর সেটা থেকে জ্বরও চলে এসেছিল।’

সেইসঙ্গে তিনি আরও বললেন, ‘যেহেতু এটা সিরিজের নির্ণায়ক ম্যাচ ছিল, সেকারণেই আমি চিকিৎসকের কাছে গিয়ে বলেছিলাম, বিশ্বকাপের ফাইনাল হলে আমি তো আর শরীর খারাপ নিয়ে চুপ করে বসে থাকতে পারতাম না।

আমাকে কোনও ওষুধ কিংবা ইঞ্জেকশন দিন, যাতে আমি ফিট হয়ে উঠতে পারি। এরপর যখন মাঠে নামলাম, তারপর সবকিছু ঠিক হয়ে গিয়েছিল।’

অজি বোলারদের কচুকাটা করলেন সূর্যকুমার

জয়ের জন্য টিম ইন্ডিয়ার সামনে ১৮৭ রানের লক্ষ্যমাত্রা ছিল। শেষ ওভারে হার্দিক পান্ডিয়া ভারতীয় ক্রিকেট দলের জয়ের সরণী প্রশস্ত করে। সেইসঙ্গে এই সিরিজটাও টিম ইন্ডিয়া ২-১ ব্যবধানে জয়লাভ করে। আর সূর্যকুমার যাদব ৩৬ বলে ৬৯ রান করেন।

গত একবছরে সূর্যকুমার যাদব টি-২০ ক্রিকেটে নিজেকে সবথেকে বড় ম্যাচ উইনার হিসেবে নিজেকে প্রমাণ করতে পেরেছেন। আসন্ন টি-২০ বিশ্বকাপেও তাঁকে কালো ঘোড়া হিসেবে বাজি ধরছে টিম ইন্ডিয়া। এখনও পর্যন্ত আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে ৩১ ম্যাচে ৯২৬ রান করেছেন। গড় ৩৭-এর উপরে। সূর্যকুমার যাদব সাতটি হাফ সেঞ্চুরি এবং একটি শতরান করেছেন।

[ad_2]

Leave a Reply