ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

আমাকে ছেড়ে দাও বোন আর মিথ্যারও একটা সীমা থাকে – ঋষভ পন্ত

আমাকে ছেড়ে দাও বোন আর মিথ্যারও একটা সীমা থাকে – ঋষভ পন্ত

[ad_1]

অভিনেত্রী উর্বশী রাউতেলা এবং ক্রিকেটার ঋষভ পন্তের মধ্যে বিতর্ক থামছে না। উর্বশী জানিয়েছেন, একবার এক ব্যক্তি ‘আরপি’ ঘণ্টার পর ঘণ্টা হোটেলের লবিতে তাঁর জন্য অপেক্ষা করছিলেন।

ঋষভ সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে ঠাট্টা করেছিলেন, কিন্তু মাত্র কয়েক মিনিট পরেই পোস্টটি মুছে দেন। উর্বশী এবং ঋষভের একটি দীর্ঘ ইতিহাস রয়েছে, অভিনেত্রী অতীতে দাবি করেছিলেন যে তিনি একজন ক্রিকেটারের সাথে ডেট করছেন।

সেই সময় ঋষভ পন্ত শুধু এই দাবিই অস্বীকার করেননি, উর্বশীকে ব্লকও করেছিলেন। মুম্বাইয়ে একবার একসঙ্গে দেখা যাওয়ার পর কিছুদিন একসঙ্গে ছিলেন দুজন।

বলিউড হাঙ্গামার সাথে একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে, উর্বশী একটি ঘটনার কথা স্মরণ করেছেন যেখানে কেউ তার সাথে দেখা করার জন্য সারা রাত অপেক্ষা করেছিল।

তিনি বলেন, ‘আমি নয়াদিল্লিতে শুটিং করছিলাম এবং রাতে পৌঁছেছি। আমাকে দ্রুত প্রস্তুত হতে হয়েছিল কারণ বাকি অভিনেত্রীদের প্রস্তুত হতে আরও সময় প্রয়োজন।

আরপি সাহেব হোটেলের লবিতে এসে দেখা করতে চাইলেন। দশ ঘন্টা কেটে গেল এবং আমি ঘুমিয়ে পড়লাম। আমি কোন কল ধরতে পারিনি এবং যখন আমি ঘুম থেকে উঠে দেখি ১৬-১৭ টি মিসড কল এসেছে।

আমার খুব খারাপ লাগছিল যে কেউ আমার জন্য অপেক্ষা করছে এবং আমি তার সাথে দেখা করতে পারিনি। আমি তাকে বললাম, আপনি মুম্বাই এলে দেখা হবে। আমরা মুম্বাইতে দেখা করেছি কিন্তু পাপা এবং সবার সাথে একটি বিশাল নাটক হয়েছে।”

আরপি কে জানতে চাইলে উর্বশী বলেন, “আমি তার নাম নিতে যাচ্ছি না।” কিন্তু সোশ্যাল মিডিয়ায় অনেকেই বলেছেন যে তিনি ঋষভ পান্তের কথা বলছেন যিনি বর্তমানে ভারতীয় দলের উইকেটরক্ষক।

বৃহস্পতিবার, ঋষভ ইনস্টাগ্রাম স্টোরিজে একটি নোট পোস্ট করেছেন, যা অনেকে ভেবেছিলেন উর্বশীর জন্য একটি বার্তা। তবে অভিনেতার নাম জানাননি এই ক্রিকেটার।

“এটা মজার ব্যাপার যে কীভাবে লোকেরা কেবল কিছু সস্তা জনপ্রিয়তার জন্য এবং লাইমলাইটে যাওয়ার জন্য সাক্ষাত্কারে মিথ্যা বলে। এটা দুঃখজনক যে কিছু মানুষ খ্যাতি এবং নামের জন্য পিপাসু হয়। ঈশ্বর তাদের মঙ্গল করুক”

আমাকে ছেড়ে দাও বোন আর মিথ্যারও একটা সীমা থাকে - ঋষভ পন্ত

এরপর তিনি হ্যাশট্যাগ যোগ করেন- আমাকে ছেড়ে দাও বোন আর মিথ্যারও একটা সীমা থাকে। পরে পোস্টটি মুছে দেন ঋষভ।

এখন উর্বশী ইনস্টাগ্রামে আতঙ্ক তৈরি করেছেন এবং তার বক্তব্যের প্রতিক্রিয়া জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘ছোটু ভাইয়ার ব্যাট বল খেলা উচিত। আমি মুন্নি নই যে ছোটু ডার্লিংস তেরে লিয়ের জন্য কুখ্যাত।

তিনি ঋষভ পন্তের বিরুদ্ধে বয়স্ক মহিলাদের সঙ্গে শারীরিক সম্পর্ক করার অভিযোগও করেছেন এবং লিখেছেন মৃতদের উপড়ে ফেলে উর্বশীর এই তুচ্ছ পাবলিসিটি স্টান্টে পান্ত কী বলছেন তা দেখা যাক।

আমাকে ছেড়ে দাও বোন আর মিথ্যারও একটা সীমা থাকে - ঋষভ পন্ত



[ad_2]

Leave a Reply