ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

“আমি হতাশ ছিলাম কিন্তু এটি একটি ভাল অভিজ্ঞতা ছিল…” প্রথম অর্ধশতক হাঁকানোর পর বড় বিবৃতি দিলেন শুভমান গিল

“আমি হতাশ ছিলাম কিন্তু এটি একটি ভাল অভিজ্ঞতা ছিল…” প্রথম অর্ধশতক হাঁকানোর পর বড় বিবৃতি দিলেন শুভমান গিল

[ad_1]

ওয়েস্ট ইন্ডিজ এবং ভারতের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ কুইন্স পার্ক ওভালে খেলা হচ্ছে। এই ম্যাচে ক্যাপ্টেন নিকোলাস পুরান টসে জিতে বোলিং করার সিদ্ধান্ত নেন।

টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে শিখর ধাওয়ান, শুভমান গিল এবং শ্রেয়াস আইয়ারের অর্ধশতকের সুবাদে ভারতীয় দল ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ৩০৮ রান করে এবং ওয়েস্ট ইন্ডিজকে জয়ের জন্য ৩০৯ রানের লক্ষ্য দেয়।

একই সময়ে, শুভমান গিল ভারতীয় দলের হয়ে ওডিআই ক্যারিয়ারের প্রথম হাফ সেঞ্চুরির ইনিংস খেলেন। আসুন জেনে নেওয়া যাক ভারতীয় দলের ইনিংস শেষ হওয়ার পর কি বললেন গিল?

আসলে, ওয়েস্ট ইন্ডিজ এবং ভারতের মধ্যে খেলা প্রথম ওডিআই ম্যাচে , উদ্বোধনী ব্যাটসম্যান শুভমান গিল ভারতের হয়ে একটি দুর্দান্ত হাফ সেঞ্চুরি করেছিলেন। ৩৬ বলে ফিফটি পূর্ণ করেন তিনি। এটাই তার ক্যারিয়ারের প্রথম ওয়ানডে হাফ সেঞ্চুরি। ৫৩ বলে ৬ চার ও ২ ছক্কায় ৬৪ রান করে প্যাভিলিয়নে ফেরেন তিনি। একই সময়ে, ভারতীয় দলের ইনিংস শেষ হওয়ার পরে, সম্প্রচারকারীর সাথে কথোপকথনের সময় গিল বলেছিলেন,

“এটি ব্যাট করার জন্য একটি ভাল উইকেট ছিল এবং আমি এটিতে ব্যাটিং উপভোগ করেছি, স্পষ্টতই রান আউট হয়ে হতাশ হলেও এটি একটি ভাল অভিজ্ঞতা হয়েছে। আমরা ভালো স্কোর করেছি এবং আশা করছি আমরা জিতব। উইকেট খুব ভালো, স্পিনারদের জন্য ২০-২৫ ওভারের পরে বল ধরা শুরু হয় এবং স্পিন আমাদের জন্যও গুরুত্বপূর্ণ হতে চলেছে।

[ad_2]

Leave a Reply