ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ইনজুরিতে জসপ্রিত বুমরাহ বিশ্বকাপে না যাওয়ায় তার জায়গায় নিতে পারেন এই তিন বোলার

ইনজুরিতে জসপ্রিত বুমরাহ বিশ্বকাপে না যাওয়ায় তার জায়গায় নিতে পারেন এই তিন বোলার

[ad_1]

২৮ সেপ্টেম্বর দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলা প্রথম টি-টোয়েন্টি ম্যাচের টসের সময় ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা বলেছিলেন যে ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহ ইনজুরিতে পড়েছেন, যার কারণে তাকে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ থেকে বাদ পড়তে হবে।

মঙ্গলবার ভারতের অনুশীলন সেশনে বুমরাহ পিঠে ব্যথার অভিযোগ করার পর বুমরাহকে ম্যাচ থেকে বাদ দেওয়া হয়। ভারতীয় বোর্ড নিজেই বিষয়টি নিশ্চিত করেছে।

এই ফাস্ট বোলারের চোট টিম ইন্ডিয়ার মাথাব্যথা বাড়িয়ে দিয়েছে কারণ ভারতকে আগামী মাস থেকে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে হবে এবং তার আগে ভারত বড় ধাক্কা খেয়েছে। এমন পরিস্থিতিতে, আজ আমরা আপনাকে সেই ৩ জন খেলোয়াড়ের কথা বলব যারা চোটের ক্ষেত্রে বিশ্বকাপে বুমরাহের স্থলাভিষিক্ত হতে পারেন।

মহম্মদ শামি
এই তালিকায় প্রথম নাম মহম্মদ শামির, যিনি ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াডে থাকতে পারেন। জাসপ্রিত বুমরাহের জায়গায় শামিকে দলে নেওয়া হতে পারে।

এই ফাস্ট বোলার অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের অংশ ছিলেন কিন্তু করোনা পজিটিভ হওয়ার কারণে তিনি সিরিজের বাইরে ছিলেন।

একই সময়ে, শামি গত বিশ্বকাপেও টিম ইন্ডিয়ার অংশ ছিলেন তবে এবার তাকে স্ট্যান্ড বাই প্লেয়ারের তালিকায় রাখা হয়েছে। 2021 সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে, তিনি মোট 6 ম্যাচে বোলিং করেছেন এবং 6 উইকেট নিয়েছিলেন। একই সময়ে, আপনি যদি তার পরিসংখ্যান দেখেন, তিনি 17 টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন এবং 9.54 ইকোনমিতে 18 উইকেট নিয়েছেন।

দীপক চাহার
এই তালিকায় দ্বিতীয় নামটি হল দীপক চাহারের, যাকে জসপ্রিত বুমরাহের জায়গায় টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াডে অন্তর্ভুক্ত করা যেতে পারে। বিশ্বকাপের স্ট্যান্ড-বাই খেলোয়াড়দের তালিকায় দীপকের নামও রয়েছে এবং স্কোয়াডে পরিবর্তন করার জন্য ভারতের এখনও সময় আছে।

চোট কাটিয়ে ক্রিকেট মাঠে ফিরেছেন এই ফাস্ট বোলার আর তখনই প্রাণঘাতী বোলিং করছেন দীপক। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ৪ ওভারে ২৪ রান দিয়ে ২ উইকেট নিয়েছিলেন।

একই সঙ্গে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডেতে ৫ উইকেট নিয়ে কামব্যাক করেন। এর পাশাপাশি এ বছর ওয়ানডেতে ৯ উইকেট এবং টি-টোয়েন্টিতে ৫ উইকেট নিয়েছেন দীপক।

মোহাম্মদ সিরাজ
এই তালিকায় তৃতীয় নাম মহম্মদ সিরাজের, যিনি জসপ্রিত বুমরাহের জায়গায় টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াডে অন্তর্ভুক্ত হতে পারেন। সিরাজকে টি-টোয়েন্টি দলে অন্তর্ভুক্ত করা হয়নি তবে বুমরাহের চোট গুরুতর হলে তাকে সুযোগ দেওয়া হতে পারে কারণ সিরাজ অস্ট্রেলিয়ার মাটিতে দুর্দান্ত বোলিং করেছেন।

অস্ট্রেলিয়ার মাটিতে এখনও পর্যন্ত ১৩ উইকেট নিয়েছেন সিরাজ। একই সঙ্গে এ বছর সিরাজ মোট ১২টি ম্যাচ খেলে ১৮টি উইকেট নিয়েছেন।

[ad_2]

Leave a Reply