ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ইনস্টাগ্রামে স্বামী হার্দিক পান্ডিয়ার জয় উদযাপন, ‘তুমিই আমার তারকা’ : হার্দিক পান্ডিয়াকে বললেন নাতাশা

ইনস্টাগ্রামে স্বামী হার্দিক পান্ডিয়ার জয় উদযাপন, ‘তুমিই আমার তারকা’ : হার্দিক পান্ডিয়াকে বললেন নাতাশা

[ad_1]

সার্বিয়ান নৃত্যশিল্পী, মডেল এবং অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচ ইনস্টাগ্রামে স্বামী হার্দিক পান্ডিয়ার জয় উদযাপন করেছেন। গতকাল রবিবার ২৮ আগস্ট নাতাশা তাঁর ইনস্টাগ্রাম স্টোরিজে ম্যাচ চলাকালীন হার্দিকের পারফরম্যান্সের প্রশংসা করেছেন।

হার্দিক পান্ডিয়া গতকাল এশিয়া কাপ ক্রিকেটে ভারত-পাকিস্তান ম্যাচের জয়ের নায়ক ছিলেন। তিনি তাঁর চার ওভারে ২৫ রান দিয়ে ৩ উইকেট তুলে নিয়েছিলেন এবং হারের মুখ থেকে দলকে টেনে ‍তুলে অবশেষে একটি ছক্কার মাধ্যমে ম্যাচটি শেষ করেছিলেন।

মাত্র ১৭ বলে ৩৩ রানে অপরাজিত থেকে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন হার্দিক।

নিজের প্রথম ইনস্টাগ্রাম স্টোরিতে নাতাশা স্বামী হার্দিকের স্কোরের একটি ছবি শেয়ার করেছেন এবং লিখেছেন, ‘তুমিই আমার তারকা। ’ অন্য একটিতে হার্দিকের আরেকটি ছবি শেয়ার করেছেন যেখানে হার্দিক জয়ের পরে তাঁর ব্যাট উঁচু করে ধরেছিল। সেখানে নাতাশা লিখেছেন ‘গর্বিত’। তিনি হার্দিকের ‘ম্যান অফ দ্য ম্যাচ’ এর ছবি এবং ম্যাচ থেকেও তাঁর একটি ছবি শেয়ার করেছেন।

গতকাল ১৪৮ রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে হার্দিক শেষ দুই ওভারে তিনটি বাউন্ডারি এবং একটি ছক্কা মেরে ভারতকে দুই বল বাকি রেখেই জয়ের ঘরে নিয়ে যান। তাঁর দুর্দান্ত ইনিংস সবার মন জয় করেছে। অনন্যা পান্ডে, আয়ুষ্মান খুরানা, কার্তিক আরিয়ান, অভিষেক বচ্চন এবং অন্যান্য বড় তারকারা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভারতের জয় উদযাপন করেছেন।

প্রকাশ ঝা পরিচালিত রাজনৈতিক সিনেমা ‘সত্যাগ্রহ’র মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে নাতাশা স্ট্যানকোভিচের। ২০১৪ সালে তিনি ‘বিগ বস’ সিজন ৮-এ অংশগ্রহণ করেছিলেন। ‘নাচ বলিয়ে’ সিজন ৯-তেও অংশগ্রহণ করেছিলেন। ২০২০ সালের শুরুতেই মডেল নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে বাগদান পর্ব সেরে সকলকে চমকে দিয়েছিলেন হার্দিক পান্ডিয়া। এরপর মাস কয়েক যেতে না যেতেই নাতাশার মা হতে চলার খবর প্রকাশ্যে আসে। ওই বছরের ৩০শে জুন ফুটফুটে পুত্র সন্তানের মা হন নাতাশা।

[ad_2]

Leave a Reply