ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

উর্বশী রাউতেলা নয়, ঋষভ পন্ত এই সুন্দরী মেয়েটিকে ভালোবাসেন, প্রকাশ্যেই তার ভালোবাসা প্রকাশ করেছেন

উর্বশী রাউতেলা নয়, ঋষভ পন্ত এই সুন্দরী মেয়েটিকে ভালোবাসেন, প্রকাশ্যেই তার ভালোবাসা প্রকাশ করেছেন

[ad_1]

টি-টোয়েন্টি বিশ্বকাপে দল নিয়ে অস্ট্রেলিয়া পৌঁছেছেন টিম ইন্ডিয়ার তরুণ উইকেট-রক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত। একইসঙ্গে বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলাও তার পেছনে অস্ট্রেলিয়া গেছেন। এর পর ফের একবার দুই সুপারস্টারকে এক সঙ্গে যুক্ত করছেন ভক্তরা।

কিছু দিন আগে উর্বশী এবং পন্তের মধ্যে একটি বিবাদ হয়েছিল যেখানে উর্বশী একটি সাক্ষাত্কারের সময় কাউকে উল্লেখ না করে একটি উপাখ্যান শেয়ার করে যেখানে তিনি একজন ব্যক্তিকে উল্লেখ করেন এবং তাকে আরপি থেকে ফোন করেন।

এর পর ভক্তরা তাকে ঋষভ পন্তের সঙ্গে যুক্ত করতে থাকেন। কিন্তু তারপরে ঋষভ পন্তও একটি পোস্টের মাধ্যমে উর্বশীকে উপযুক্ত জবাব দিয়েছেন।

এটা বিশ্বাস করা হয় যে উর্বশী এবং পান্ত একে অপরের প্রেমে ছিলেন কিন্তু আসুন আমরা বলি যে ঋষভ পন্ত উর্বশীকে ভালোবাসেন, অন্য কোন মেয়েকে নয়।

উর্বশী রাউতেলা এবং ঋষভ পন্ত দীর্ঘদিন ধরে একে অপরের সাথে যুক্ত হচ্ছেন। ২০২২ সালের এশিয়া কাপের সময় উর্বশীকে সংযুক্ত আরব আমিরাতেও দেখা গিয়েছিল, তাই এখন তিনি অস্ট্রেলিয়াতেও পৌঁছেছেন।

এমন পরিস্থিতিতে, ভক্তরা বিশ্বাস করেন যে উর্বশী রাউতেলা পন্তের প্রেমে পড়েছেন, তবে আপনাকে জানিয়ে রাখি যে পন্ত উর্বশীকে নয় বরং অন্য একটি মেয়েকে ভালবাসেন, যার নাম ইশা নেগি। ঋষভ পন্তের মতো ইশা নেগিও উত্তরাখণ্ডের। ঋষভ পন্ত এবং ইশা নেগি দীর্ঘদিন ধরে একে অপরকে ডেট করছেন।

ঋষভ পন্তের বান্ধবী ইশান নেগি একজন ইন্টেরিয়র ডিজাইনার এবং এর পাশাপাশি তিনি ফ্যাশন ডিজাইনিংও করেন। পন্ত এবং নেগি দীর্ঘদিন ধরে একে অপরকে ডেট করছেন এবং এটি শুধুমাত্র সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করা হয়েছে।

ইশা নেগির জন্মদিনে, ঋষভ পন্ত তাকে শুভেচ্ছা জানাতে গিয়ে তাকে রানী বলেছিল এবং এর বিনিময়ে ইশাও পন্তকে বলেছিল আমি তোমাকে ভালবাসি।

ইশানের ইনস্টাগ্রামে লক্ষ লক্ষ ফলোয়ার রয়েছে এবং তার ছবি এবং ভিডিওগুলিও খুব পছন্দ করা হয়। আসুন আমরা আপনাকে বলি যে ইশাও আইপিএলে ঋষভ পন্তকে সমর্থন করতে বেশ কয়েকবার এসেছেন।

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য আজকাল অস্ট্রেলিয়ায় রয়েছেন ঋষভ পন্ত। জাতীয় দলের হয়ে এখন পর্যন্ত ৬২ টি-টোয়েন্টি ম্যাচের ৫২ ইনিংসে ৩টি হাফ সেঞ্চুরি সহ ৯৬১ রান করেছেন তিনি। প্রসঙ্গত, ভারতের হয়ে অনেক ম্যাচ জেতানো ইনিংসও খেলেছেন পান্ত।

অন্যদিকে, আমরা যদি টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা বলি, তাহলে এই টুর্নামেন্টটি 16 অক্টোবর থেকে শুরু হবে এবং ভারত তার প্রথম ম্যাচটি 23 অক্টোবর পাকিস্তানের বিরুদ্ধে খেলবে।

[ad_2]

Leave a Reply