ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ঋষভ পন্তকে পেছনে ফেলে অস্ট্রেলিয়া পৌঁছে গেলেন উর্বশী রাউতেলা, বললেন ‘আমি আমার হৃদয়কে অনুসরণ করেছি…’

ঋষভ পন্তকে পেছনে ফেলে অস্ট্রেলিয়া পৌঁছে গেলেন উর্বশী রাউতেলা, বললেন ‘আমি আমার হৃদয়কে অনুসরণ করেছি…’

[ad_1]

২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য অস্ট্রেলিয়া পৌঁছেছে টিম ইন্ডিয়া। দলে উইকেট-রক্ষক ব্যাটসম্যান হিসেবে দীনেশ কার্তিকের সঙ্গে ঋষভ পন্তকে অন্তর্ভুক্ত করা হয়েছে।

টিম ইন্ডিয়া ছাড়াও বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলাও অস্ট্রেলিয়া পৌঁছেছেন, তারপরে ভক্তরা আবারও উর্বশীর সাথে উইকেটরক্ষক-ব্যাটসম্যান ঋষভ পন্তকে যুক্ত করছেন।

এর আগে দুজনের মধ্যে অনেক বিবাদ থাকলেও মাঝপথে তা মিটে গেলেও এখন আবারও সোশ্যাল মিডিয়ার তাপমাত্রা বাড়িয়ে দিয়েছেন দুজনই।

ভারতীয় উইকেট-রক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত তার দল নিয়ে ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য অস্ট্রেলিয়া পৌঁছেছেন। একই সময়ে তার পরে অস্ট্রেলিয়া পৌঁছেছেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলাও।

উর্বশী নিজেই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টের মাধ্যমে এটি প্রকাশ করেছেন। এর পরে এখন ভক্তরা আবার উর্বশী রাউতেলার নাম ঋষভ পন্তের সাথে যুক্ত করছেন।

আমরা আপনাকে বলি যে সম্প্রতি একটি সাক্ষাত্কারের সময়, উর্বশী, নাম প্রকাশ না করার সময়, আরপি উল্লেখ করেছিলেন এবং বলেছিলেন যে তিনি একবার হোটেলের লবিতে ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করেছিলেন।

ঋষভ পন্তকে ভক্তরা RP-এর সাথে যুক্ত করেছিলেন, তারপরে পান্তও উর্বশীর নাম না করেই তাকে আক্রমণ করেছিলেন।

যাইহোক, এই বিতর্কের পরে, উর্বশীকে এশিয়া কাপ ২০২২ এর সময় দুবাইতেও দেখা গিয়েছিল এবং সম্প্রতি ঋষভ পন্তকে তার জন্মদিনে একটি উড়ন্ত চুম্বন দিয়ে শুভেচ্ছা জানিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন। সেই সঙ্গে অস্ট্রেলিয়ায় পৌঁছে আবারও সোশ্যাল মিডিয়ার পারদ তুললেন দুজনই।

উরবিশি রাউতেলা যখন টিম ইন্ডিয়াকে অস্ট্রেলিয়ায় অনুসরণ করেছিলেন, তখন ভক্তরা আবার তার নাম ঋষভ পন্তের সাথে যুক্ত করছেন। উর্বশী রাউতেলা নিজেই একটি ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে ক্যাপশন লিখে অস্ট্রেলিয়ায় পৌঁছানোর বিষয়টি জানিয়েছেন। তিনি তার ক্যাপশনে লিখেছেন-

“আমি আমার হৃদয় অনুসরণ করেছিলাম এবং এটি আমাকে অস্ট্রেলিয়ায় নিয়ে আসে।”

তার এই পোস্টের পর ঋষভ পন্তকে ট্রোল করা শুরু করেছেন ভক্তরাও।

ফ্লাইং কিসের সাথে জন্মদিনের শুভেচ্ছা ছিল
এই মাসের 4 তারিখে ঋষভ পন্তের জন্মদিন ছিল এবং তার বিশেষ অনুষ্ঠানে, উর্বশী একটি উড়ন্ত চুম্বনের সাথে ভিডিওটি শেয়ার করেছেন এবং ক্যাপশনে লিখেছেন – শুভ জন্মদিন। যদিও এই সময়ে উর্বশী কাউকে টানাটানি করেননি, কিন্তু তা সত্ত্বেও ভক্তদের নাম লিখিয়ে ঋষভ পান্তকে আবারও ট্রোল করা শুরু হয়েছে।

অন্যদিকে, আমরা যদি বিশ্বকাপের কথা বলি, তাহলে ভারতকে 23 নভেম্বর পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ খেলতে হবে।

[ad_2]

Leave a Reply