ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ঋষভ পন্ত নাকি দীপক হুডা? জেনে নিন কাকে বেছে নিয়েছেন ভারতীয় কিংবদন্তি

ঋষভ পন্ত নাকি দীপক হুডা? জেনে নিন কাকে বেছে নিয়েছেন ভারতীয় কিংবদন্তি

[ad_1]

এশিয়া কাপ ২০২২-এ ভারতীয় দলের পারফরম্যান্স বেশ মাঝারি ছিল। সুপার-4 পর্বে পাকিস্তান ও শ্রীলঙ্কাকে হারিয়ে এশিয়া কাপ থেকে ছিটকে গেল ভারতীয় দল। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ভারতীয় দলের বাজে পারফরম্যান্স ভক্ত ও নির্বাচকদের ঘুম ভেঙেছে।

রবিন উথাপ্পা টি-টোয়েন্টি টাইম আউটে ক্রিকইনফো-এর সাথে কথা বলার সময় বলেছিলেন যে দীপক হুডা বা ঋষভ পান্তকে পাঁচ নম্বরে সুযোগ দেওয়া উচিত। দীপক হুডা সম্পর্কে রবিন উথাপ্পা বলেন, এই মুহূর্তে তার সময় খুব ভালো যাচ্ছে। বেশ কিছুদিন ধরে দীপক হুদা অনেক দুর্দান্ত ইনিংস খেলেছেন। এই সময়ে দুর্দান্ত ফর্মে রয়েছেন দীপক হুদা, যেটা ভারতীয় দলের নেওয়া উচিত।

এশিয়া কাপ ২০২২-এর শেষ দুটি ম্যাচে, দীপক হুডা এবং ঋষভ পন্ত উভয়কেই ভারতীয় দলের একাদশে অন্তর্ভুক্ত করা হয়েছিল। কিন্তু এই খেলোয়াড়দের দলে সঠিক ভূমিকা নিয়ে আলোচনার পরিবেশ সরগরম। রবিন উথাপ্পা আরও বলেছেন যে আমি মনে করি দীপক হুদা এবং ঋষভ পান্তের মধ্যে একজনকে পাঁচ নম্বরে থাকা উচিত। চাপের পরিস্থিতিতে দীপক হুডা ভালো ব্যাট করতে পারেন। এমন পরিস্থিতিতে তাকে দলে আরও সুযোগ দেওয়া উচিত।

দীপক হুডা তার ক্যারিয়ারে ভারতের হয়ে ১৮টি ম্যাচ খেলেছেন। যার মধ্যে ভারত জিতেছে ১৬টি ম্যাচে। এশিয়া কাপ ২০২২-এর শেষ ম্যাচে আফগানিস্তানের বিরুদ্ধে দীপক হুদাও একটি উইকেট নিয়েছিলেন। রবিন উথাপ্পা মনে করেন দীপক হুদাকে পঞ্চম স্থানে খেলার সুযোগ দেওয়া উচিত। হার্দিক পান্ডিয়া এবং দিনেশ কার্তিককে একই ষষ্ঠ এবং সপ্তম স্থানে খাওয়াতে হবে। দীনেশ কার্তিকের পর শুরু হয় বোলিংয়ের ভূমিকা।

[ad_2]

Leave a Reply