ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

এইমাত্র পাওয়াঃ এশিয়া কাপের সময় টিম ইন্ডিয়ায় বড় পরিবর্তন, আহত এই বোলারের জায়গায় শারদুল ঠাকুরের এন্ট্রি!

এইমাত্র পাওয়াঃ এশিয়া কাপের সময় টিম ইন্ডিয়ায় বড় পরিবর্তন, আহত এই বোলারের জায়গায় শারদুল ঠাকুরের এন্ট্রি!

[ad_1]

এশিয়া কাপ ২০২২ এর টুর্নামেন্টটি সংযুক্ত আরব আমিরাতে খেলা হচ্ছে, তবে এর মধ্যেই ভারত ‘এ’ দলে বড় রদবদল হয়েছে। চোটপ্রাপ্ত প্রসিধ কৃষ্ণের জায়গায় দলে জায়গা পেয়েছেন অলরাউন্ডার শার্দুল ঠাকুর। আমাদের জানিয়ে দেওয়া যাক যে ভারত ‘এ’ দল বেঙ্গালুরুতে নিউজিল্যান্ড ‘এ’ দলের বিরুদ্ধে তিনটি চার দিনের ম্যাচের সিরিজ খেলছে।

একটি প্রতিবেদনে বলা হয়েছে, অলরাউন্ডার শার্দুল ঠাকুর থাইল্যান্ডে ছুটি কাটাচ্ছিলেন কিন্তু অবিলম্বে ফিরে আসার জন্য তাকে সন্দেহ করা হয়েছিল। ২০ বছর বয়সী শীঘ্রই বেঙ্গালুরুতে প্রিয়াঙ্ক পাঞ্চালের নেতৃত্বাধীন ভারত ‘এ’ দলে যোগ দেবেন।

শার্দুলের ভারত ‘এ’ দলে যোগ দেওয়ার পর তাকে দলীপ ট্রফির পশ্চিমাঞ্চল দল থেকে বাদ পড়তে হয়। তার জায়গায় অজিঙ্কা রাহানেকে নেতৃত্ব দিয়ে ওয়েস্ট জোন দলে অন্তর্ভুক্ত করা হয়েছে ফাস্ট বোলার চেতন সাকারিয়াকে।

জানিয়ে দেওয়া যাক, রবিবার ভারত ‘এ’ এবং নিউজিল্যান্ড ‘এ’-এর মধ্যে প্রথম চার দিনের ম্যাচটি ড্র হয়েছিল। এখন এই সিরিজের বাকি দুই ম্যাচ হবে ৮ ও ১৫ সেপ্টেম্বর। 8 সেপ্টেম্বরের ম্যাচটি হবে হুবলিতে এবং ১৫ সেপ্টেম্বরের ম্যাচটি বেঙ্গালুরুতে অনুষ্ঠিত হবে।

লক্ষণীয় যে এই বিষয়ে তথ্য দেওয়ার সময়, বিসিসিআইয়ের একটি সূত্র জানিয়েছে যে টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার প্রসিধ কৃষ্ণ বর্তমানে পিঠের সমস্যায় ভুগছেন। ইনজুরির কারণে নিউজিল্যান্ড এ-এর বিপক্ষে সিরিজের সবকটি ম্যাচ থেকে ছিটকে গেছেন তিনি।

তিনি দলের সাথে উপস্থিত থাকবেন না এবং এটি নিশ্চিত করা হয়েছে। আর এ কারণেই কোনো অভিজ্ঞ ভারতীয় ফাস্ট বোলারকে ছাড়াই মাঠে নামতে হয়েছে ভারত এ দলকে।

ভারত ‘এ’ দল: প্রিয়াঙ্ক পাঞ্চাল (অধিনায়ক), অভিমন্যু ইশ্বরন, ঋতুরাজ গায়কওয়াড়, রজত পতিদার, সরফরাজ খান, তিলক ভার্মা, কেএস ভারত (উইকেটরক্ষক), উপেন্দ্র যাদব (উইকেটরক্ষক), কুলদীপ যাদব, সৌরভ কুমার, রাহুল চাহার, শার্দুল ঠাকুর। , উমরান মালিক, মুকেশ কুমার, যশ দয়াল এবং আরজান নাগওয়াসওয়ালা।

[ad_2]

Leave a Reply