ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

এইমাত্র পাওয়াঃ মাঠে নামার আগেই ভারতকে হুংকার দিল পাকিস্তান

এইমাত্র পাওয়াঃ মাঠে নামার আগেই ভারতকে হুংকার দিল পাকিস্তান

[ad_1]

২৮ আগস্ট এশিয়া কাপে ভারত-পাকিস্তানের মধ্যে মারকাটারি ম্যাচ অনুষ্ঠিত হতে চলেছে। এর জন্য দুই দলই প্রস্তুতি নিয়েছে। এশিয়া কাপে ভারত ও পাকিস্তানের মধ্যে ১৪টি ম্যাচ হয়েছে।

যার মধ্যে ভারত জিতেছে ৮ ম্যাচে। একই সময়ে পাকিস্তান জিতেছে মাত্র ৫ ম্যাচে। এবার ভারতের বিপক্ষে ম্যাচের আগে ভারতীয় দলকে বড় হুঁশিয়ারি দিয়েছেন পাকিস্তানি কোচ সাকলাইন মুশতাক।

চোটের কারণে এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন পাকিস্তানের তারকা ফাস্ট বোলার শাহীন শাহ আফ্রিদি। এই বিষয়ে বলতে গিয়ে সাকলাইন মুশতাক বলেন, ‘গত কয়েক বছর ধরে নাসিম শাহ, মোহাম্মদ হাসনাইন এবং হারিস রউফ পাকিস্তান দলের পরিকল্পনা ও দাবি সত্যিই ভালোভাবে বাস্তবায়ন করছেন।

তারা তাদের পারফরমেন্স দিয়ে সাপোর্ট স্টাফ, অধিনায়ক এবং আমাকে আশ্বস্ত করেছেন। এই তিনজন খেলোয়াড় যখন তাদের দিন থাকে তখন খেলা পরিবর্তন করতে পারে এবং ভারতীয় দলকে লড়াই দিতে পারে।”

আরও কথা বলতে গিয়ে পাকিস্তান কোচ সাকলাইন মুশতাক বলেছেন, “পেশাদার ক্রিকেটে এই জিনিসগুলি আসে এবং যায়। কখনও লাল বলের ক্রিকেট খেলি, কখনও সাদা বলে।

এটা নিয়ে আমাদের চিন্তা না করে আমাদের পরিকল্পনা নিয়ে ভাবতে হবে এবং সেগুলোকে ভালোভাবে বাস্তবায়নে মনোযোগ দিতে হবে। চোটের কারণে এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন পাকিস্তানের তারকা ফাস্ট বোলার শাহীন শাহ আফ্রিদি। এই কারণে নেদারল্যান্ডস সফরেও খেলতে পারেননি তিনি। একই সঙ্গে ইংল্যান্ডের বিপক্ষে হোম সিরিজেও খেলতে পারবেন না শাহীন আফ্রিদি।

চারের পর এবার আয়োজন করা হচ্ছে এশিয়া কাপের। ২০১৮ সালে, ভারত এশিয়া কাপের ট্রফি জিতেছিল। এবার রোহিত শর্মার নেতৃত্বে টিম ইন্ডিয়া ট্রফি জয়ের প্রবল দাবীদার। ভারত সর্বোচ্চ ৭ বার জিতেছে। একই সঙ্গে ৫ বার ট্রফি জয়ে সফল হয়েছে শ্রীলঙ্কা দল। পাকিস্তান এশিয়া কাপ জিতেছে মাত্র ২ বার।

[ad_2]

Leave a Reply