ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

একই হাঁসপাতালে জাদেজা-ধনুশ্রী ! নয়া কেমিস্ট্রির খোঁজে ফ্যানেরা

একই হাঁসপাতালে জাদেজা-ধনুশ্রী ! নয়া কেমিস্ট্রির খোঁজে ফ্যানেরা

[ad_1]

ভারতে ক্রিকেটকে একটা আলাদা ধর্মের আসনে বসিয়ে রাখা হয়েছে। ক্রিকেটার তো বটেই, তাঁদের ঘনিষ্ঠদের ব্যক্তিগত জীবন নিয়েও অপার কৌতূহল ক্রিকেট সমর্থকদের।

আর যদি কোনও কারণে পান থেকে চুন খসে, তাহলে তো আর কথাই নেই। সোশ্যাল মিডিয়ায় বয়ে যায় একের পর এক মিমের বন্যা। এই যেমন সম্প্রতি ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা এবং স্পিনার যুজবেন্দ্র চাহালের স্ত্রী ধনশ্রী বর্মাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ করতে শুরু করেছে।

সম্প্রতি যুজবেন্দ্র চাহালের স্ত্রী ধনশ্রী বর্মা ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন। সেখানে তিনি জানান যে তাঁর পায়ের লিগামেন্ট পেশিতে চোট লাগে। সেকারণে তাঁকে হাসপাতালে ভর্তি হতে হয়। অপারেশনের পর আপাতত তিনি সুস্থ আছেন বলেও ইনস্টা পোস্টেই আপডেট দিয়েছেন।

এদিকে আবার ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা ২০২২ এশিয়া কাপ চলাকালীনই হাঁটুতে চোট পেয়েছিলেন। সূত্রের খবর, তিনি হোটেলের সুইমিং পুলে ‘মস্তি’ করার সময়ই এই চোট পেয়েছেন। ভারতীয় ক্রিকেট বোর্ড ইতিমধ্যেই এই ব্যাপারে ক্ষোভ জাহির করেছে।

তবে সমস্যা অন্য জায়গায়। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছে। সেখানে দাবি করা রবীন্দ্র জাদেজা এবং ধনশ্রী একই হাসপাতালে ভর্তি ছিলেন। এরপর থেকেই একের পর এক মজাদার কমেন্ট এখানে আসতে শুরু করে।

অনেকেই দাবি করেছেন, যেহেতু ধনশ্রী বর্মা ওই হাসপাতালে ভর্তি ছিলেন, সেকারণেই নাকি রবীন্দ্র জাদেজাও ভর্তি হয়েছিলেন। যদিও এরসঙ্গে বাস্তবতার কোনও মিলই নেই।

কারণ ধনশ্রী বর্মা যখন হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়ি ফিরে এসেছিলেন, তারপর রবীন্দ্র জাদেজা ওই হাসপাতালে ভর্তি হয়েছিলেন। ফলে এই দুজনের মধ্যে কোনও সাদৃশ্য খোঁজা নেহাতই অর্বাচীনের মতো কাজ হবে।

এই প্রসঙ্গে আপনাদের জানিয়ে রাখি, মাসখানেক আগে যুজবেন্দ্র চাহাল এবং ধনশ্রী বর্মার বিবাহবিচ্ছেদের ভুয়ো খবর সামনে এসেছিল। তা নিয়েও কম মিম সোশ্যাল মিডিয়ায় ছড়ায়নি।

অনেকে তো আবার এও বলেছিলেন যে শ্রেয়স আইয়ারের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ার কারণেই যুজি এবং ধনশ্রীর সম্পর্কে ছেদ আসতে চলেছে। যদিও পরবর্তীকালে ধনশ্রী নিজেই একটি পোস্ট করে গোটা বিষয়টা পরিষ্কার করে দিয়েছিলেন।

লিখেছিলেন, গত একসপ্তাহ ধরে যুজবেন্দ্র চাহালের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে যে কাদা ছেটানো, সেটা তিনি একবারেই প্রত্যাশা করেননি। এই ঘটনা তাঁকে দুঃখ দিয়েছে।



[ad_2]

Leave a Reply