ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

একের পর এক দুঃসংবাদ ভারত দলে, টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন পান্ডিয়া !!

একের পর এক দুঃসংবাদ ভারত দলে, টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন পান্ডিয়া !!

[ad_1]

টিম ইন্ডিয়ার জন্য জন্য দুঃসংবাদ আসছে। কাউন্টি ক্রিকেটে খেলা অলরাউন্ডার ক্রুনাল পান্ডিয়া চোটের কারণে রয়্যাল লন্ডন কাপ থেকে ছিটকে গেছেন।

ইংল্যান্ডে এই টুর্নামেন্টে ক্রুনাল ওয়ারউইকশায়ার দলের অংশ ছিলেন। জুলাই মাসে তিনি ওয়ারউইকশায়ার ক্লাবের সাথে চুক্তিবদ্ধ হন। সোমবার পান্ডিয়ার বিদায় নিশ্চিত করেছে ওয়ারউইকশায়ার।

গত ১৭ই আগস্ট, ওয়ারউইকশায়ার এবং নটিংহামশায়ারের মধ্যে একটি ম্যাচ খেলা হয়েছিল, যেখানে ক্রুনাল পান্ডিয়া ব্যাটিং করার সময় চোট পেয়েছিলেন। ক্রুনাল ২৮ বলে ৩৭ রান করে আউট হন এবং পরে ফিল্ডিংয়ের জন্য মাঠে ফেরেননি।

এই ম্যাচের পরে, মিডলসেক্স এবং ডারহামের বিপক্ষে ম্যাচেও তিনি দলের স্কোয়াডে ছিলেন না। অলরাউন্ডার পান্ডিয়া অন্তত তিন সপ্তাহ ধরে ক্রিকেট মাঠ থেকে দূরে রয়েছেন।

ওয়ারউইকশায়ার ক্লাব একটি প্রেস রিলিজ জারি করে বলে, “চিকিৎসকদের সাথে পরামর্শের পর ক্রুনাল পান্ডিয়া সম্ভবত ৩ সপ্তাহের জন্য ক্রিকেট থেকে দূরে থাকবেন এবং তাই ওয়ারউইকশায়ার নকআউট পর্যায়ে পৌঁছে গেলেও নির্বাচনের জন্য পাওয়া যাবে না।”

ক্লাবের পরিচালক পল ফারব্রেস এক বিবৃতিতে বলেছেন, “এটা হতাশাজনক যে টুর্নামেন্টের বাকি অংশে ক্রুনাল দলে নেই, কিন্তু তিনি আমাদের শুভেচ্ছা জানিয়ে ক্লাব ছাড়ছেন।”

৩১ বছর বয়সী এই মৌসুমে ওয়ারউইকশায়ারের হয়ে ৫টি লিস্ট A ম্যাচ খেলেছেন এবং ৩৪ গড়ে মোট ১৩৪ রান করেছেন। সারের বিপক্ষে তিনি ৮২ বলে ৭৪ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। এ ছাড়া বল হাতেও ভালো পারফরম্যান্স পেয়েছেন তিনি। সিনিয়র পান্ডিয়া ৫ ম্যাচে ২৫ গড়ে মোট ৯ খেলোয়াড়কে আউট করে মাঠের বাইরের পথ দেখান।

ক্রুনাল পান্ডিয়া এখন পর্যন্ত টিম ইন্ডিয়ার হয়ে ২৪টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। ২০১৮ সালে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তার টি-টোয়েন্টি অভিষেক হয় এবং ২০২১ সালে ইংল্যান্ডের বিপক্ষে ওডিআই অভিষেক হয়। ১৯ টি-টোয়েন্টি ম্যাচে, পান্ডিয়া ১২৪ রান করার পাশাপাশি ১৫ উইকেট নিয়েছেন। একই সঙ্গে ৫টি ওয়ানডেতে ১৩০ রান করার পাশাপাশি ২ উইকেট নিয়েছেন।

তার ওডিআই অভিষেকে, ক্রুনাল ইংল্যান্ডের বিরুদ্ধে মাত্র ৩১ বলে ৫৮ রান করেছিলেন। তিনি মাত্র ২৬ বলে তার ফিফটি পূর্ণ করেন এবং ওয়ানডে অভিষেকের দ্রুততম ফিফটির রেকর্ডও গড়েন।



[ad_2]

Leave a Reply