ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

একের পর এক পরিবর্তন, ভারতের একাদশ নিয়ে খোঁচা দিলেন শোয়েব আখতার

একের পর এক পরিবর্তন, ভারতের একাদশ নিয়ে খোঁচা দিলেন শোয়েব আখতার

[ad_1]

চলতি এশিয়া কাপে সুপার ফোরের মহারণে মুখোমুখি হয়েছিল ভারত-পাকিস্তান। গত রবিবার দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে পাঁচ উইকেটে ম্যাচ জিতেছে পাকিস্তান।

রুদ্ধশ্বাস ম্যাচে পাকিস্তানের জয় দেখার পর ভারতের দল নির্বাচন নিয়ে প্রশ্ন তুললেন শোয়েব আখতার। কিংবদন্তি সাবেক এই স্পিডস্টার বলছেন যে, ভারত জানেই না যে, চূড়ান্ত একাদশে কারা খেলবে বা খেলবে না। এমনকী ভারতের প্রথম একাদশও ঠিক নেই বলে খোঁচা দিয়েছেন রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস।

আখতার নিজের ইউটিউব চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে বলেছেন, ‘আমি ভারতীয়দের এবং প্রচুর বন্ধুদের একটাই কথা বলেছিলাম। এশিয়া কাপে ভারত-পাকিস্তানের প্রথম ম্যাচের পর তাঁরা যেন খুব একটা আনন্দিত না হয়। পাকিস্তান অত্যন্ত শক্তিশালী হয়েই প্রত্যাবর্তন করবে। তারা নৃশংস ভাবে হারাবে ভারতকে।

কিন্তু ভারতের মন খারাপ করা উচিত নয়। ওরা আগে এই সিদ্ধান্ত নিক যে, চূড়ান্ত একাদশে কারা থাকবে। কে তাদের ভবিষ্যত? ঋষভ পন্থ না দীনেশ কার্তিক? হুডা না বিষ্ণোই? আমার প্রশ্ন, ভারতের চূড়ান্ত একাদশ কাদের নিয়ে হবে? ভারত আগে প্রথম একাদশ বাছুক।

আমার মতে ভারতীয় দল নির্বাচন অত্যন্ত বিভ্রান্তকর। জানি না কেন! আমি এটাও জানি না, ভারত কোন স্টাইলের ক্রিকেট খেলতে চাইছে। যে আসছে, সেই মারছে। সূর্যকুমার যাদব, কেএল রাহুল, রোহিত শর্মার মতো ক্রিকেটাররা ফর্মে নেই।

তারাও চালিয়ে খেলছে। একই কথা ঋষভ পন্থ ও হার্দিক পাণ্ডিয়ার জন্যও প্রযোজ্য। কোনও একজনকে ইনিংসের শক্ত অবস্থান করতে হয়। কেএল রাহুলকে শেষ পর্যন্ত খেলতে হবে রিজওয়ানের মতো।’

[ad_2]

Leave a Reply