ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

এশিয়া কাপে দল ঘোষণার আগেই ভারতীয় দলে বড় ধাক্কা, ছিটকে গেলেন এই বিধ্বংসী ফাস্ট বোলার!

এশিয়া কাপে দল ঘোষণার আগেই ভারতীয় দলে বড় ধাক্কা, ছিটকে গেলেন এই বিধ্বংসী ফাস্ট বোলার!

[ad_1]

এশিয়া কাপ ২০২২ শুরু হতে যাচ্ছে ২৭ আগস্ট থেকে। এই বড় টুর্নামেন্টের আগে বড় ধাক্কা খেয়েছে টিম ইন্ডিয়া। ইনজুরির কারণে ২০২২ সালের এশিয়া কাপ থেকে ছিটকে যাচ্ছেন টি-টোয়েন্টি ক্রিকেটের একজন মারাত্মক ফাস্ট বোলার।

প্রতিবেদনে বলা হয়েছে, সোমবার দল ঘোষণা করতে পারে ভারতীয় ক্রিকেট বোর্ড। দলের একজন ফাস্ট বোলার চোটের কারণে দলে থাকতে পারবেন না। এই খেলোয়াড় বেশ কিছুদিন ধরে ভারতীয় দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড় হয়ে আছেন। এশিয়া কাপ থেকে ছিটকে যাবেন এই বোলার

এশিয়া কাপের জন্য দল ঘোষণার শেষ তারিখ ৮ আগস্ট। ক্রিকবাজের রিপোর্ট অনুযায়ী, ভারতের ফাস্ট বোলার হর্ষাল প্যাটেল এই টিম ইন্ডিয়ার অংশ হবেন না।

ওয়েস্ট ইন্ডিজ সফরে চোট পান হর্ষাল প্যাটেল। বিসিসিআই তার টুইটার হ্যান্ডেল থেকে জানিয়েছিল যে তারকা-বোলার হর্ষাল প্যাটেল ইনজুরির কারণে দ্বিতীয় এবং তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচের জন্য উপলব্ধ ছিলেন না, তবে এখন খবর আসছে যে তার চোট গুরুতর এবং তিনি দীর্ঘ সময়ের জন্য সেখানে থাকবেন। দলের বাইরে হতে পারে। টি-টোয়েন্টি সিরিজে একটি ম্যাচ খেলা হয়নি

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে হর্ষাল প্যাটেল টিম ইন্ডিয়ার অংশ, কিন্তু তার চোটের কারণে তিনি একটি ম্যাচে দলের অংশ হতে পারেননি।

ইনজুরির কারণে ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকেও বাদ পড়তে পারেন হর্ষাল প্যাটেল। যুক্তরাষ্ট্র থেকে ফেরার পর তাকে জাতীয় ক্রিকেট একাডেমিতে (এনসিএ) যোগ দিতে বলা হবে।

গত বছরের নভেম্বরে ভারতীয় দলের হয়ে অভিষেক হওয়া হার্শাল এখনও পর্যন্ত ১৭ টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন, যদিও তিনি ১০ জুলাই থেকে একটি ম্যাচও খেলেননি।

[ad_2]

Leave a Reply