ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

এশিয়া কাপে ভারত একাদশে জায়গা পেতে ৩ খেলোয়াড়ের অগ্নিপরীক্ষা

এশিয়া কাপে ভারত একাদশে জায়গা পেতে ৩ খেলোয়াড়ের অগ্নিপরীক্ষা

[ad_1]

টিম ইন্ডিয়া বর্তমানে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলছে। এশিয়া কাপ ২০২২ ও এই মাসের শেষে শুরু হবে, এই টুর্নামেন্টটিও টি-টোয়েন্টি ফরম্যাটে খেলা হবে।

এশিয়া কাপের সূচি ঘোষণা করা হয়েছে, তবে ভারতের দল এখনও ঘোষণা করা হয়নি, তাই টি-টোয়েন্টি সিরিজের বাকি ২ ম্যাচই টিম ইন্ডিয়ার তিন খেলোয়াড়ের জন্য শেষ সুযোগ প্রমাণ হতে চলেছে, তাদের দাবি।

শ্রেয়াস আইয়ার

শ্রেয়াস আইয়ার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ধারাবাহিকভাবে ব্যাট করার সুযোগ পাচ্ছেন কিন্তু তিনি এখন পর্যন্ত তার পারফরম্যান্স দিয়ে সবাইকে হতাশ করেছেন।

শ্রেয়াস আইয়ারকে যদি এশিয়া কাপ ২০২২-এর জন্য টিম ইন্ডিয়াতে জায়গা করে নিতে হয়, তবে তাকে সিরিজের শেষ দুটি ম্যাচে ব্যাট হাতে দুর্দান্ত দেখাতে হবে।

শ্রেয়াস আইয়ার এই সিরিজে এখন পর্যন্ত ৩ ম্যাচে ১১.৩৩ গড়ে মাত্র ৩৪ রান করেছেন, তাই দলে তার জায়গা এখন বিপদে পড়েছে।

রবিচন্দ্রন অশ্বিন

কয়েক মাস পর সম্প্রতি টি-টোয়েন্টি দলে ফিরেছেন রবিচন্দ্রন অশ্বিন। এশিয়া কাপ ২০২২-এ দলের অংশ হওয়ার দিকেও তার চোখ রয়েছে। যদিও এখন পর্যন্ত এই সিরিজে বিশেষ কিছু করতে পারেননি তিনি।

রবিচন্দ্রন অশ্বিন ৬.৬৬ ইকোনমিতে রান খরচ করেছেন এবং এই সিরিজে তিনটি ম্যাচ খেলেছেন ৩ উইকেট। অশ্বিনও ব্যাট হাতে ২৩ রানের অবদান রেখেছেন।

দীপক হুদা

দীপক হুডাকে এশিয়া কাপ ২০২২-এ খেলার জন্য একটি বড় প্রতিযোগী হিসাবেও বিবেচনা করা হয়, তবে দলের অংশ হতে, তাকে শেষ দুটি ম্যাচে আশ্চর্যজনক কিছু করতে হবে।

এই সিরিজে খুব বেশি সুযোগ পাননি দীপক হুদা। এই সিরিজের প্রথম দুই ম্যাচে তিনি খেলার সুযোগ পাননি, তৃতীয় টি-টোয়েন্টিতে তিনি মাত্র ৭ বল খেলেন, যেখানে একটি চারের সাহায্যে তিনি করেন ১০ রান। এই ম্যাচে দীপক হুদাও একটি ওভার বল করেছিলেন এবং মাত্র এক রান খরচ করেছিলেন।

[ad_2]

Leave a Reply