ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

এশিয়া কাপের আগে ফের বড় ধাক্কা ভারতীয় শিবিরে, অনিশ্চিত টিম ইন্ডিয়ার হেডস্যর

এশিয়া কাপের আগে ফের বড় ধাক্কা ভারতীয় শিবিরে, অনিশ্চিত টিম ইন্ডিয়ার হেডস্যর

[ad_1]

কোভিড ১৯ পজিটিভ কোচ রাহুল দ্রাবিড় । দুবাইয়ের উদ্দেশ্যে যাওয়ার আগে করোনা পরীক্ষার করানোর পর তাঁর রিপোর্ট পজিটিভ আসে। যার ফলে এশিয়া কাপের আগে ফের বড় ধাক্কা ভারতীয় ক্রিকেটে। করোনা আক্রান্ত হলেন কোচ রাহুল দ্রাবিড় ।

জিম্বাবোয়ের বিরুদ্ধে সিরিজে দলের সঙ্গে নেই তিনি। বিশ্রামে রয়েছেন। দুবাইয়ের উদ্দেশ্যে যাওয়ার আগে করোনা পরীক্ষার সময় আক্রান্ত হন তিনি। যার ফলে এশিয়া কাপের জন্য এখনই তিনি দুবাইয়ের উদ্দেশ্যে রওনা দেবেন না। এশিয়া কাপ শুরু হতে এখনও হাতে সময় রয়েছে, আশা করা হচ্ছে তার আগে তিনি সুস্থ হয়ে দলের সঙ্গে যোগ দেবেন।

২৮ তারিখ থেকে এশিয়া কাপের অভিযান শুরু করছে ভারত। প্রতিপক্ষ পাকিস্তান। ইতিমধ্যেই প্রধান দলের সদস্যরা দুবাইয়ের উদ্দেশ্যে রওনা দিয়ে দিয়েছেন। এবার এশিয়া কাপ খেলা দলের সদস্যরা রাহুল দ্রাবিড়ের সঙ্গে দুবাই রওনা দিতেন। তার আগেই ধরা পড়ল দ্রাবিড়ের করোনা।

করোনার দাপট কমায় ক্রিকেটে কমেছে বায়ো বাবলের নিয়ম। অনেক সিরিজে বায়ো বাবল থাকছে না। ফলে করোনা আক্রান্ত হচ্ছেন প্লেয়াররা। কিছুদিন আগে চোট সারাতে গিয়ে করোনা আক্রান্ত হন কেএল রাহুল। যার জেরে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজে তিনি খেলতে পারেননি। তার আগে ইংল্যান্ড সিরিজের আগে আক্রান্ত হন রবিচন্দ্রন অশ্বিন । এবার তালিকায় যোগ হলেন দলের হেডস্যার। ইতিমধ্যেই চোট পেয়ে এশিয়া কাপ থেকে ছিটকে গিয়েছেন দলের অন্যতম নির্ভরযোগ্য পেসার জসপ্রীত বুমরাহ ও হর্ষল প্যাটেল।

জিম্বাবোয়ে থেকে সরাসরি দুবাই যাবেন কেএল রাহুল, অক্ষর প্যাটেল, আবেশ খান, দীপক হুডা, ঋষভ পন্থ, দীনেশ কার্তিক। সেখানে গিয়ে তিনদিনের মধ্যে অনুশীলন শুরু করবেন। কারণ ভারতের প্রথম সারির দল একসঙ্গে শেষবার খেলেছিল ইংল্যান্ড সিরিজ। তারপর বিভিন্ন পরীক্ষা নীরিক্ষা করতে দলে একাধিক পরিবর্তন করা হয়েছে। ফলে এশিয়া কাপের আগে পুরো দলের একসঙ্গে অনুশীলন খুবই গুরুত্বপূর্ণ।

সেখানে রাহুল দ্রাবিড়ের না থাকাটা বড় ধাক্কার। তবে তিনি না থাকলেও দলের সঙ্গে বিক্রম রাঠৌর ও বোলিং কোচ পারাস মামব্রে থাকবেন। এক্ষেত্রে যতদিন দ্রাবিড় দলের সঙ্গে যোগ দিচ্ছেন না ততদিন ভিভিএস লক্ষ্মণ দলের সঙ্গে থাকতে পারেন বলে একটি সূত্রের দাবি। যদিও দ্রাবিড় কতদিনে দলের সঙ্গে যোগ দেবেন সেই ব্যাপারে BCCI-এর পক্ষ থেকে এখনও কিছু জানানো হয়নি।

[ad_2]

Leave a Reply