ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

এশিয়া কাপের ফাইনাল ম্যাচে অবিশ্বাস্য ঘটনা দেখল পুরো ক্রিকেট বিশ্ব

এশিয়া কাপের ফাইনাল ম্যাচে অবিশ্বাস্য ঘটনা দেখল পুরো ক্রিকেট বিশ্ব

[ad_1]

শিরোপো জয়ের জন্য ১৭১ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই শ্রীলঙ্কান বোলার দিলশান মধুশঙ্কার অবিশ্বাস্য বিদঘুটে বোলিংয়ে বেশ কিছু রান ফাও পেয়ে গেলো পাকিস্তান। টানা ৫টি ওয়াইড এবং নো বল দিলেন লঙ্কান এই পেসার।

১৭০ রান ডিফেন্ড করার জন্য শুরুতেই পেসার মধুশঙ্কার হাতে বল তুলে দেন দাসুন শানাকা। প্রথম বলটিই নো দিলেন মধুশঙ্কা। ওভারস্টেপিং ছিল সেটি। ফলে ফ্রি হিট পেয়ে যায় পাকিস্তান।

পরের বল ফ্রি-হিট বাঁচাতে গিয়ে ওয়াইড দিয়ে বসেন মধুশঙ্কা। দ্বিতীয় বল আবারও ওয়াইড দিলেন তিনি। তৃতীয় বলটি তো ওয়াইড দিলেনই, বলটি লেগ স্ট্যাম্পের এত বাইরে ছিল যে, উইকেটরক্ষক কুশল মেন্ডিস ঝাঁপিয়ে পড়েও বল রক্ষা করতে পারলেন না।

হয়ে গেলো বাউন্ডারি। এই বল থেকে ৫ রান যোগ হয় পাকিস্তানের স্কোর বোর্ডে। চরম হতাশায় পড়ে যায়ন মধুশঙ্কা। যে কারণে পরের বলটিও দিলেন ওয়াইড। টানা ৫টি ডেলিভারি দিয়েও কোনো সঠিক বল করতে পারেননি তিনি। উল্টো রান দিলেন ৯টি।

কোনো দল ইনিংস শুরুর আগেই কোনো বৈধ বল ছাড়াই ৯ রান পেয়ে গেছে, এমন ইতিহাস আছে কি না, পরিসংখ্যান বের করলে হয়তো জানা যাবে।

তবে, জানা মতে, এ ধরনের ঘটনা এবারই হয়তো প্রথম। শেষ পর্যন্ত মধুশঙ্কা ওভারটি শেষ করেন পরের ৬টি বল সঠিকভাবে করে এবং মোট ১২ রান দিয়ে।

[ad_2]

Leave a Reply