ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

এশিয়া কাপে বিশাল সুখবর পেল ভারত, চরম বিপদের মুখে পাকিস্তান

এশিয়া কাপে বিশাল সুখবর পেল ভারত, চরম বিপদের মুখে পাকিস্তান

[ad_1]

এশিয়া কাপ ২০২২ এর আগে বেশ বিপদেই আছে পাকিস্তান ক্রিকেট দল। কারণ দলের অন্যতম ভরসা শাহিন শাহ আফ্রিদি এখনও চোট থেকে সেরে ওঠেননি। এশিয়া কাপে প্রথম ম্যাচে ভারতের বিপক্ষে মাঠে নামবে পাকিস্তান। এর আগে ভারত দলকে একাই রুখে দিয়েছিলেন শাহীন সাহা আফ্রিদি।

শ্রীলঙ্কা সফরের প্রথম টেস্টে চোট পেয়েছিলেন আফ্রিদি। এই কারণে দ্বিতীয় টেস্টে তাকে ছাড়াই খেলতে হয় পাকিস্তানকে। সেই চোট এখন পুরো দলকেই ভোগাচ্ছে।

নেদারল্যান্ডস সফরে যাওয়ার আগে শাহিনের চোট নিয়ে নতুন খবর দিয়েছেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম। জানিয়েছেন চোট থেকে এখনও পুরোপুরি সুস্থ হয়ে উঠতে পারেননি পাক এই পেসার। তবে নেদারল্যান্ডস সফরে শাহিন থাকছে দলের সাথেই।

এ বিষয়ে অধিনায়ক বাবর জানান, শাহিনের ফিটনেস নিয়ে আমরা চিন্তিত। ডাক্তার এবং ফিজিওরা দলের সঙ্গে সফর করছেন, সে কারণে আমরা তাকে সঙ্গে নিয়ে যাচ্ছি। এর ফলে তার যত্নটা ভালভাবে নেয়া যাবে। আমরা দীর্ঘমেয়াদী দৃষ্টিকোণ থেকে চিন্তা করছি। সামনে এশিয়া কাপ ও বিশ্বকাপও আছে।

নেদারল্যান্ডসে তিন ওয়ানডের সিরিজ খেলবে পাকিস্তান, যা ওয়ানডে সুপার লিগের অংশ। বাবরের আশা, শাহিন অন্তত একটা ম্যাচে হলেও খেলতে পারবেন। না হলে আশা করছি এশিয়া কাপে খেলবে সে। তিনি আরও বলেন, আমরা চেষ্টা করছি সে যেন দ্রুত সুস্থ হয়ে ওঠে।

[ad_2]

Leave a Reply