ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

এশিয়া কাপে মাঠে নামার আগেই ভারত বনাম পাকিস্তানের তুমুল লড়াই!

এশিয়া কাপে মাঠে নামার আগেই ভারত বনাম পাকিস্তানের তুমুল লড়াই!

[ad_1]

পাকিস্তানের তরুণ ফাস্ট বোলার শাহিন শাহ আফ্রিদি চোটের কারণে এশিয়া কাপ ২০২২ থেকে ছিটকে গেছেন। শনিবার এই তথ্য জানিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। হাঁটুর চোটের কারণে আসন্ন এশিয়া কাপ এবং ইংল্যান্ডের বিরুদ্ধে হোম সিরিজ মিস করবেন শাহিন আফ্রিদি,যা দলের আশায় ধাক্কা দিয়েছে।

এর আগে,চোটের কারণে এশিয়া কাপ থেকে ছিটকে গেছেন ভারতের দুই শীর্ষস্থানীয় বোলার জসপ্রীত বুমরাহ ও হার্ষাল প্যাটেল। একইসঙ্গে টুর্নামেন্ট শুরুর এক সপ্তাহ আগে আফ্রিদির চোটের কারণে পাকিস্তান দল থেকে ছিটকে গেছেন।

তবে এই প্রসঙ্গে প্রাক্তন পাকিস্তানি কিংবদন্তি ওয়াকার ইউনিস বিশ্বাস করেন যে এশিয়া কাপে আফ্রিদির অনুপস্থিতি ভারতীয় টপ অর্ডারে স্বস্তি এনে দেবে। তাঁর করা এই টুইটের জন্য ভক্তরা তাঁকে তিরস্কার করেছেন এবং এখন ভারতের কিংবদন্তি ইরফান পাঠানও এই বিতর্কে ঝাঁপিয়ে পড়েছেন।

ইরফান পাঠান টুইট করে লিখেছেন যে বুমরাহ এবং প্যাটেলের অনুপস্থিতি বিরোধী দলকে স্বস্তি দেবে। পাঠান টুইট করে লিখেছেন, ‘এটা অন্য দলের জন্য স্বস্তির বিষয় যে বুমরাহ এবং হার্ষাল এই এশিয়া কাপে খেলছেন না!’

পাকিস্তান ক্রিকেট বোর্ড জানিয়েছে,শাহিন টি-টোয়েন্টি এশিয়া কাপ এবং ইংল্যান্ডের বিরুদ্ধে সাত ম্যাচের টি-টোয়েন্টি হোম সিরিজ থেকে বাদ পড়েছেন। অক্টোবরে নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ অনুষ্ঠিত হওয়ার পর তিনি প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরবেন। এরপর অস্ট্রেলিয়ায় হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ।

গত মাসে গালেতে শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্টে ডান হাঁটুতে চোট পান শাহিন। দুবাইয়ে অনুষ্ঠিত এশিয়া কাপে ২৮ অগস্ট মুখোমুখি হবে ভারত ও পাকিস্তান।পিসিবি কর্তৃক জারি করা এক প্রেস বিজ্ঞপ্তিতে,পিসিবি বলেছে,‘নতুন স্ক্যান এবং রিপোর্টের পর, শাহিন শাহ আফ্রিদিকে পিসিবি মেডিকেল কনসালটেটিভ কমিটি এবং স্বাধীন বিশেষজ্ঞরা ৪-৬ সপ্তাহের জন্য বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন। এর মানে শাহিন এসিসি টি-টোয়েন্টি এশিয়া কাপ ও ইংল্যান্ডের বিপক্ষে হোম সিরিজ থেকে বাদ পড়েছেন।’



[ad_2]

Leave a Reply