ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি কিরন পোলার্ডের বাড়িতে পৌঁছেছেন হার্দিক পান্ডিয়া, ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়

ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি কিরন পোলার্ডের বাড়িতে পৌঁছেছেন হার্দিক পান্ডিয়া, ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়

[ad_1]

আজকাল ভারতীয় ক্রিকেট দল ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলছে, যেখানে ভারত ২.১ ব্যবধানে এগিয়ে আছে। আগামী ৬ ও ৭ আগস্ট ফ্লোরিডায় হবে সিরিজের শেষ দুটি ম্যাচ।

এমন পরিস্থিতিতে বাকি ম্যাচগুলোর জন্য খেলোয়াড়দের হাতে অনেক সময়। এই সুযোগকে কাজে লাগিয়ে সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি শেয়ার করেছেন হার্দিক পান্ডিয়া। যেখানে তাকে সাবেক ক্যারিবিয়ান অধিনায়ক কাইরন পোলার্ডের বাড়িতে দেখা যাচ্ছে।

হার্দিক মুম্বাই ইন্ডিয়ান্সের সতীর্থ কাইরন পোলার্ডকে বাড়িতে তাকে আতিথ্য দেওয়ার জন্য ধন্যবাদ জানিয়েছেন। নিজের সোশ্যাল মিডিয়ায় এই ছবি শেয়ার করেছেন তিনি।

ছবিগুলি শেয়ার করে হার্দিক লিখেছেন যে রাজার বাড়িতে না গিয়ে ক্যারিবিয়ান ভ্রমণ সম্পূর্ণ হয় না। পাওলি আমার প্রিয় ভাই এবং আপনার পরিবারকে হোস্ট করার জন্য আপনাকে ধন্যবাদ।

আসলে হার্দিক এবং পোলার্ড আইপিএলে দীর্ঘদিন ধরে মুম্বাই ইন্ডিয়ান্স দলে খেলেছেন। এমন পরিস্থিতিতে মাঠে ও মাঠের বাইরে উভয় খেলোয়াড়ের সমন্বয় ভালো।

আমরা যদি পারফরম্যান্সের কথা বলি, তবে এই বছরটি হার্দিকের জন্য খুব ভাল ছিল। তিনি এই বছরের বেশির ভাগ ইনিংস খেলেছেন, ম্যাচ জেতানো এবং চমৎকার।

আইপিএল-এও, হার্দিক নতুন আইপিএল ফ্র্যাঞ্চাইজি গুজরাট টাইটান্সের নেতৃত্ব দিয়েছিলেন এবং আইপিএল 2022-এর বিজয়ী দল তৈরি করেছিলেন। এরপর আন্তর্জাতিক ক্রিকেটেও নিজের শক্তি ধরে রেখেছেন।

২৮ বছর বয়সী এই খেলোয়াড় একদিকে ব্যাট হাতে ক্রমাগত রানের বৃষ্টি বর্ষণ করছেন, অন্যদিকে তাকে মিতব্যয়ী বোলিং করতেও দেখা যাচ্ছে। এই সময়ে তার ফিটনেসেরও অনেক উন্নতি হয়েছে।

[ad_2]

Leave a Reply