ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য শিখর ধাওয়ানকে অধিনায়ক করা নিয়ে ক্ষিপ্ত জাদেজা, জঘন্য বিবৃতি দিয়েছেন!

ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য শিখর ধাওয়ানকে অধিনায়ক করা নিয়ে ক্ষিপ্ত জাদেজা, জঘন্য বিবৃতি দিয়েছেন!

[ad_1]

শিখর ধাওয়ানকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ৩ ম্যাচের ওডিআই সিরিজের জন্য ভারতীয় দলের অধিনায়ক করা হয়েছে । ধাওয়ান এর আগে ২০২১ সালের জুলাইয়ে শ্রীলঙ্কা সফরে ভারতীয় দলের অধিনায়ক ছিলেন। শিখর ধাওয়ান কয়েক বছরে শুধুমাত্র ওডিআই ক্রিকেটে ভারতীয় দলের অংশ হয়েছেন।

একই সঙ্গে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচে ৯৯ বলে ৯৭ রানের দুর্দান্ত ইনিংস খেলেন শিখর ধাওয়ান। তবে তার ইনিংসে নাখোশ ভারতীয় সাবেক ব্যাটসম্যান অজয় ​​জাদেজা। আসুন জেনে নিই এর পেছনের কারণ কী?

আসলে, ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম ওয়ানডেতে শিখর ধাওয়ান ৯৯ বলে ৯৭ রানের দুর্দান্ত ইনিংস খেলেছিলেন কিন্তু তার ইনিংসটি খুব ধীর ছিল। সম্প্রতি, টিম ইন্ডিয়ার সর্ব-ফরম্যাট অধিনায়ক রোহিত শর্মা স্পষ্ট জানিয়েছিলেন যে ব্যাটসম্যানরা দল যে ফর্ম্যাটে খেলবে সেই অনুযায়ী ব্যাট করবে।

তবে প্রথম ওয়ানডেতে ধাওয়ানের ধীরগতির ইনিংসে অসন্তুষ্ট অজয় ​​জাদেজা প্রশ্ন তুলেছেন, ভারতের টিইডি কোচ রাহুল দ্রাবিড় এবং রোহিত শর্মার অধীনে ধাওয়ান দীর্ঘদিন দলে থাকার পরিকল্পনা করছেন কিনা? অজয় জাদেজা বলেছেন,

“আপনি যদি দুর্বল বোলিং আক্রমণ পান এর চেয়ে ভাল আর কী হতে পারে। তিনি এখানে কি করছে? ৬ মাস আগে তিনি মুক্তি পান। ভারত গিয়েছিল কেএল রাহুল ও কয়েকজন তরুণ খেলোয়াড়। এরপর হঠাৎ করেই গত বছর শ্রীলঙ্কা সফরে তাকে অধিনায়ক করা হয়। তারপর তাকে ছেড়ে দেওয়া হয়, তারপর তাকে ইংল্যান্ডে নিয়ে যাওয়া হয়।”

“তাহলে তারা কি ভাবছে? এবং যদি তিনি ভারতের চিন্তা প্রক্রিয়ার অংশ হন তবে অধিনায়ক রোহিত শর্মা বলেছেন যে আমরা একটি আক্রমণাত্মক ব্র্যান্ডের ক্রিকেট খেলব। তিনি অবশ্যই এর একটি অংশ নন।”

আমরা আপনাকে বলি যে শিখর ধাওয়ানকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে চলমান ওডিআই সিরিজের জন্য অধিনায়ক নিযুক্ত করা হয়েছে। এই সিরিজে ভারতীয় দলের নিয়মিত আটজন খেলোয়াড়কে রাখা হয়নি। এই কারণেই ধাওয়ানের ধীরগতির ব্যাটিং নিয়ে প্রশ্ন তুলেছেন অজয় ​​জাদেজা।

[ad_2]

Leave a Reply