ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৫ম ম্যাচে ব্যাঞ্চে বসে থাকা খেলোয়াড়দের সুযোগ দিচ্ছেন রোহিত, দেখে নিন প্লেয়িং একাদশ

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৫ম ম্যাচে ব্যাঞ্চে বসে থাকা খেলোয়াড়দের সুযোগ দিচ্ছেন রোহিত, দেখে নিন প্লেয়িং একাদশ

[ad_1]

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে ধুমধাম করে জিতেছে ভারতীয় দল। চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচে ভারত ৫৯ রানে জিতেছে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পঞ্চম টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে ৭ আগস্ট।

সিরিজ জয়ের কারণে অধিনায়ক রোহিত শর্মা বেঞ্চ স্ট্রেন্থে বসে থাকা অনেক খেলোয়াড়কে চেষ্টা করতে পারেন। এশিয়া কাপকে মাথায় রেখে টি-টোয়েন্টি সিরিজের প্রস্তুতি নিচ্ছে টিম ইন্ডিয়া। এমন পরিস্থিতিতে সব খেলোয়াড়ের সুযোগ পাওয়া খুবই গুরুত্বপূর্ণ।

এই ওপেনিং জুটি হতে পারে

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজের চার ম্যাচে রোহিত শর্মার সঙ্গে ওপেন করতে নামেন সূর্যকুমার যাদব। এমন পরিস্থিতিতে সূর্যকুমার যাদবের কারণে একটি ম্যাচেও খেলার সুযোগ পাননি ইশান কিষাণ।

এমন পরিস্থিতিতে পঞ্চম ম্যাচে তাকে ওপেন করার সুযোগ দিতে পারেন অধিনায়ক রোহিত শর্মা। একইসঙ্গে তৃতীয় নম্বরে নামবেন নিশ্চিত দীপক হুডা। হুডা বোলিং ও ব্যাটিংয়ে দক্ষ এবং দলে অবদান রাখছেন।

এটা মিডল অর্ডার হতে পারে

চার নম্বর তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পান্ত মাঠে নামছেন। তিন ফরম্যাটেই ভারতের এক নম্বর উইকেটরক্ষক ব্যাটসম্যান পন্ত। টিম ইন্ডিয়ার হয়ে অনেক ম্যাচ জিতেছেন নিজের দৌলতে।

পাঁচ নম্বরে আরও একটি সুযোগ পেতে পারেন সঞ্জু স্যামসন, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচে মাত্র একটি সুযোগ পেয়েছেন সঞ্জু। একই সঙ্গে ফিনিশারের ভূমিকায় টিম ইন্ডিয়াতে জায়গা পেতে পারেন দিনেশ কার্তিক। প্রথম ম্যাচেই ঝড়ো ইনিংস খেলেছিলেন কার্তিক।

এই বোলারদের ওপর আস্থা আছে রোহিতের

ফাস্ট বোলিং আক্রমণের নেতৃত্ব দিতে দেখা যাবে ভুবনেশ্বর কুমারকে। তাকে সমর্থন করার জন্য আরশদীপ সিংকে খাওয়ানো যেতে পারে। আরশদীপ সিং তার দুর্দান্ত অভিনয় দিয়ে সবার মন জয় করেছেন।

তৃতীয় ফাস্ট বোলার হিসেবে সুযোগ পেতে পারেন আবেশ খান। স্পিনের দায়িত্ব দেওয়া হতে পারে রবি বিষ্ণোই ও অক্ষর প্যাটেলের হাতে।

পঞ্চম টি-টোয়েন্টি ম্যাচের জন্য ভারতের সম্ভাব্য প্লেয়িং একাদশ:

রোহিত শর্মা (অধিনায়ক), ইশান কিশান, দীপক হুডা, সঞ্জু স্যামসন, ঋষভ পান্ত, দিনেশ কার্তিক, ভুবনেশ্বর কুমার, আভেশ খান, আরশদীপ সিং, রবি বিষ্ণোই এবং অক্ষর প্যাটেল।

[ad_2]

Leave a Reply