ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে চতুর্থ টি-২০ জিতে সিরিজ নিজেদের নামে করতে এই খেলোয়াড়দের ছেঁটে ফেলবেন অধিনায়ক রোহিত শর্মা!

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে চতুর্থ টি-২০ জিতে সিরিজ নিজেদের নামে করতে এই খেলোয়াড়দের ছেঁটে ফেলবেন অধিনায়ক রোহিত শর্মা!

[ad_1]

ওয়েস্ট ইন্ডিজকে ওডিআই সিরিজে নাস্তানাবুদ করে হোয়াইটওয়াশ করার পর টি-টোয়েন্টি সিরিজেও দুর্দান্ত পারফরম্যান্স করছে টিম ইন্ডিয়া। ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ইতিমধ্যে ২-১ ব্যবধান সৃষ্টি করেছে রোহিত শর্মারা। বলতে গেলে টি-টোয়েন্টি সিরিজে বিজয়ের ট্রফি তুলে ধরা এখন কিছু সময়ের অপেক্ষা মাত্র।

ভারতীয় দলের দুর্দান্ত পারফরমেন্সের পরে এই দুই ক্রিকেটারের ব্যর্থতা ভারতীয় দল নির্বাচকদের সাথে সাথে হতাশ করেছে ক্রিকেটপ্রেমীদের। একের পর এক ম্যাচে সুযোগ পাওয়ার পরেও নিজেদের প্রমাণ করতে ব্যর্থ হয়েছেন এই দুই ক্রিকেটার দ্বয়। মনে করা হচ্ছে, চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচে তাদের দল থেকে ছাঁটাই করতে পারেন অধিনায়ক রোহিত শর্মা।

ব্যর্থতার তালিকায় প্রথম নাম উঠে এসেছে ভারতীয় মিডল অর্ডারে বিরাট কোহলির স্থানে সুযোগ পাওয়া শ্রেয়াস আইয়ারের নাম। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে চরম ফ্লপ হয়েছেন শ্রেয়াস আইয়ার। তার ব্যাট থেকে রান পাওয়া তো দূরে থাক, উইকেট রক্ষা করতে হিমশিম খাচ্ছেন তিনি।

প্রথম টি-টোয়েন্টিতে রানের খাতাও খুলতে পারেননি শ্রেয়াস আইয়ার। দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে মাত্র ১০ রান করেন তিনি। তাছাড়া তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে করেছেন মাত্র ২৪ রান তাও ১০০ এরও কম স্ট্রাইক রেটে। এমন পরিস্থিতিতে চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচে তাকে ভারতীয় একাদশ থেকে ছাঁটাই করতে পারেন রোহিত শর্মা।

তাছাড়া আছেন প্রতিটি ম্যাচে লাগামহীন রান দেওয়া আভেশ খান। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে আভেশ খান ৩২ রান দেন, তবে সঙ্গে ১টি উইকেট দখল করেন তিনি। তবে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে তার বোলিং ব্যর্থতা সমালোচনার কারণ হয়ে দাঁড়িয়েছে। তিনি ওই ম্যাচে মাত্র ৩ ওভার বোলিং করে ৪৭ রান খরচ করেন। তার সাথে উইকেটের কোটাও শূন্যতে থেকে যায় তার।

[ad_2]

Leave a Reply