ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ওয়েস্ট ইন্ডিজ সফরে দুর্দান্ত পারফর্ম করা এই ৩ ভারতীয় ক্রিকেটারের এশিয়া কাপ ২০২২ এর দলে এন্ট্রি কনফর্ম !!

ওয়েস্ট ইন্ডিজ সফরে দুর্দান্ত পারফর্ম করা এই ৩ ভারতীয় ক্রিকেটারের এশিয়া কাপ ২০২২ এর দলে এন্ট্রি কনফর্ম !!

[ad_1]

এশিয়া কাপ ২০২২, ২৭ আগস্ট থেকে উদযাপিত হতে চলেছে। মানুষ এই সম্পর্কে খুব উত্তেজিত মনে হয়. তার প্রস্তুতিতে ব্যস্ত টিম ইন্ডিয়া। ভারত এখনও তাদের চূড়ান্ত দল ঘোষণা করেনি। আজকাল ভারতীয় দল ওয়েস্ট ইন্ডিজ সফরে রয়েছে , যেখানে দলটি ওয়ানডে সিরিজ ৩-0 জিতে টি-টোয়েন্টি সিরিজ খেলছে।

টি-টোয়েন্টিতেও ভারত দল বর্তমানে ২-১ এগিয়ে রয়েছে। এই সফরে ভারতের কিছু খেলোয়াড় দুর্দান্ত পারফর্ম করেছে। আমরা আপনাকে এমন তিনজন খেলোয়াড় সম্পর্কে বলতে যাচ্ছি, যারা এই সফর এশিয়া কাপের টিকিট পেয়েছেন।

১. সূর্যকুমার যাদব

সূর্যকুমার যাদব , যিনি ভারতীয় দলের মিস্টার ৩৬০ হয়েছেন, তার অসাধারণ ব্যাটিং ক্ষমতা রয়েছে। সূর্যকুমার যাদব, যিনি ২০২১ সালে টিম ইন্ডিয়ার হয়ে অভিষেক করেছিলেন, একই বছরে টি-২০ বিশ্বকাপ খেলেছিলেন। একই সঙ্গে ওয়েস্ট ইন্ডিজ সফরে দলের হয়ে কয়েকটি ম্যাচে দারুণ পারফর্ম করেছেন।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ম্যাচে দলের হয়ে জয়ের ইনিংস খেলেন তিনি। এই ইনিংস দিয়েই এশিয়া কাপের টিকিট পেয়েছেন তিনি। ২০২২ সালের এশিয়া কাপে তাকে অবশ্যই দলে অন্তর্ভুক্ত করা হবে।

২. দীনেশ কার্তিক
ওয়েস্ট ইন্ডিজ সফরে দুর্দান্ত পারফর্ম করা এই ৩ ভারতীয় ক্রিকেটারের এশিয়া কাপ ২০২২ এর দলে এন্ট্রি কনফর্ম !! 2
৩৭ বছর বয়সী এই খেলোয়াড় আইপিএল ২০২২ সাল থেকে সবাইকে অবাক করে রেখেছেন। দক্ষিণ আফ্রিকা সফর থেকে টিম ইন্ডিয়াতে ফিরে আসা দীনেশ কার্তিক দলের হয়ে প্রতিটি ম্যাচেই দুর্দান্ত ফিনিশার প্রমাণিত হয়েছেন।

ওয়েস্ট ইন্ডিজ সফরেও তিনি এমন অনেক ইনিংস খেলেছিলেন, যা দেখিয়েছিল যে তিনি দলে ফিনিশারের ভূমিকা পালন করতে পারেন। এই ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে তিনি এশিয়া কাপের
টিকিট কেটে নিয়েছেন।

৩. দীপক হুদা
ওয়েস্ট ইন্ডিজ সফরে দুর্দান্ত পারফর্ম করা এই ৩ ভারতীয় ক্রিকেটারের এশিয়া কাপ ২০২২ এর দলে এন্ট্রি কনফর্ম !! 2
ওয়েস্ট ইন্ডিজ সফরে টিম ইন্ডিয়ার হয়ে খেলা দীপক হুদা হয়তো দলের হয়ে ছোট ইনিংস খেলেছেন, কিন্তু তিনি দলের জন্য কার্যকর প্রমাণিত হয়েছেন।

প্রথম ওয়ানডে সিরিজে, তিনি লোয়ার মিডল অর্ডারে দলের জন্য কিছু গুরুত্বপূর্ণ রান করেছিলেন, তারপর টি-টোয়েন্টি সিরিজের জন্যও তাকে দলে অন্তর্ভুক্ত করা হয়েছিল। এই সফরে তিনি এশিয়া কাপের প্রায় টিকিট পেয়ে গেছেন।

[ad_2]

Leave a Reply