ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

কমনওয়েলথে পদক জিতেছেন স্ত্রী, খুশিতে ডগমগ দীনেশ কার্তিক, স্ত্রী-র উদ্দেশ্যে কী লিখলেন কার্তিক?

কমনওয়েলথে পদক জিতেছেন স্ত্রী, খুশিতে ডগমগ দীনেশ কার্তিক, স্ত্রী-র উদ্দেশ্যে কী লিখলেন কার্তিক?

[ad_1]

২০২২ কমনওয়েলথ গেমসে দুর্দান্ত পারফরম্যান্স করছে টিম ইন্ডিয়া। এই প্রতিবেদনটি লেখা পর্যন্ত ভারত ইতিমধ্যেই ৫৫টি পদক জয় করে ফেলেছে। বার্মিংহাম গেমসে সবথেকে বেশি পদক জয়ের পরিসংখ্যানে ভারতীয় দল আপাতত পঞ্চম স্থানে রয়েছে। এখনও পর্যন্ত ভারতের ঝুলিতে ১৮টি সোনার পদক, ১৫টি রুপো এবং ২২টি ব্রোঞ্জ পদক এসেছে।

চলতি কমনওয়েলথ গেমসে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন ভারতীয় ক্রিকেটার দীনেশ কার্তিকের স্ত্রী দীপিকা পাল্লিকাল । স্কোয়াশের মিক্সড ডাবলসে ইতিমধ্যেই দীপিকা ব্রোঞ্জ পদক জয় করে ফেলেছেন। আর বার্মিংহামে দীপিকার এমন পারফরম্যান্সের পর যারপরনাই খুশি হয়েছেন দীনেশ কার্তিক।

ভারতীয় ক্রিকেট দলের এই উইকেটকিপার ব্যাটার একটি টুইট করে জানিয়েছেন, “অবশেষে সাফল্য!! যে পরিশ্রম এবং কঠোর অনুশীলন ও এতদিন ধরে করেছে, সেই ফসলই আজ ও পেয়েছে। তোমাদের দুজনের জন্যই আজ আমি অত্যন্ত খুশি এবং গর্বিত।” এই পোস্টটি তিনি দীপিকা পাল্লিকাল এবং সৌরভ ঘোষালকে ট্যাগও করেছেন। পাশাপাশি দীপিকা এবং সৌরভের ছবিও পোস্ট করেছেন তিনি

এই প্রসঙ্গে আপনাদের জানিয়ে রাখি যে গত ৭ অগাস্ট দীপিকা পাল্লিকাল এবং সৌরভ ঘোষাল কমনওয়েলথ গেমসে স্কোয়াশের মিক্সড ডাবলস ইভেন্টে ভারতের হয়ে ব্রোঞ্জ পদক জয় করেন। এই ভারতীয় জুটি অস্ট্রেলিয়া লোবান ডোনা এবং ক্যামেরুন পিলে জুটিকে ১১-৮ এবং ১১-৪ ব্যবধানে পরাস্ত করেন।

পাশাপাশি যদি দীনেশ কার্তিকের কথা বলতে হয় তাহলে সম্প্রতি তিনি ওয়েস্ট ইন্ডিজ সফরে টি-২০ সিরিজ শেষ করলেন। রবিবার এই সিরিজের পঞ্চম তথা অন্তিম ম্যাচ ছিল। সেই ম্যাচে ভারতীয় ক্রিকেট দল ৮৮ রানে জয়লাভ করে। তবে দলের ফিনিশার হিসেবে কিন্তু নিজের দায়িত্ব পালন করতে পারেননি দীনেশ কার্তিক। তিনি মাত্র ১২ রান করে প্যাভিলিয়নে ফিরে যান। যদিও কার্তিকের এই পারফরম্যান্স ভারতীয় ক্রিকেট দলের জয়ের পথে কোনও অন্তরায় হতে পারেনি।

কমনওয়েলথে রুপো জয় ভারতের মহিলা ক্রিকেট দলের

বার্মিংহাম কমনওয়েলথ গেমসে এই প্রথমবার ক্রিকেট খেলার আয়োজন করা হয়। রবিবার রাতে এই ইভেন্টের ফাইনাল ম্যাচে পরাস্ত হয় ভারতীয় মহিলা ক্রিকেট দল। আর সেইসঙ্গে রুপো জয় করেই সন্তুষ্ট থাকতে হয় হরমনপ্রীতদের। এই ম্যাচে ভারতকে ৯ রানে হারতে হয়েছে। টিম ইন্ডিয়ার এই পরাজয়ের পর সকলেই দলের ব্যাটিং ব্যর্থতাকে দায়ি করেছেন।



[ad_2]

Leave a Reply