ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

কেএল রাহুলকে ওপেন চ্যালেঞ্জ দিলেন এই জিম্বাবুয়ের ব্যাটসম্যান, বললেন- ওয়ানডে সিরিজে ২-১ ব্যবধানে হারব

কেএল রাহুলকে ওপেন চ্যালেঞ্জ দিলেন এই জিম্বাবুয়ের ব্যাটসম্যান, বললেন- ওয়ানডে সিরিজে ২-১ ব্যবধানে হারব

[ad_1]

জিম্বাবুয়ের তারকা ব্যাটসম্যান ইনোসেন্ট কেয়া টিম ইন্ডিয়ার বিরুদ্ধে নিজের দলের জয় দাবি করেছেন। এই খেলোয়াড়ের মতে, ১৮ আগস্ট থেকে শুরু হতে যাওয়া তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ভারতের বিপক্ষে জিম্বাবুয়ে দল ২-১ ব্যবধানে জিততে পারে। আমরা আপনাকে বলি যে সম্প্রতি জিম্বাবুয়ে ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশের কাছে পরাজয়ের স্বাদ পেয়েছে, যার কারণে ভারতের বিপক্ষে ম্যাচে জিম্বাবুয়ের দলের মনোবল খুব বেশি।

১৮ আগস্ট থেকে ভারতের বিরুদ্ধে শুরু হওয়া তিনটি ম্যাচে, নসেন্ট কেয়া আশা প্রকাশ করেছেন যে তার দল ওয়ানডে সিরিজ ২-১ জিততে পারে। তিনি আরও বলেছেন,

“এটা আমাদের মানসিকতার কথা, যখন আমাদের প্রধান কোচ ডেভিড হাটন এসেছিলেন, তিনি সবসময় আমাদের শিখিয়েছিলেন যে আমাদের ইতিবাচক ক্রিকেট খেলতে হবে এবং আমরা তা করছি। আমরা আর আমাদের শট খেলতে ভয় পাই না এবং এখনই সবকিছু বদলে গেছে এবং এটি সত্যিই বড় কিছু নয়।”

জিম্বাবুয়ে এবং ভারতের মধ্যে একটি তিন ম্যাচের ওডিআই সিরিজ খেলা হবে, যার জন্য ১৬ সদস্যের ভারতীয় দল জিম্বাবুয়ে পৌঁছেছে। এই সিরিজ শুরু হবে ১৮ আগস্ট থেকে।

এর আগে, আমরা আপনাকে জানিয়ে রাখি যে ওডিআই ফর্ম্যাটে এখনও পর্যন্ত জিম্বাবুয়ে এবং ভারত মোট ৬৩ বার মুখোমুখি হয়েছে, এই সময়ে ভারতীয় দল জিম্বাবুয়েকে ৫১ বার হারিয়েছে, যেখানে জিম্বাবুয়ে মাত্র ১০ বার জিতেছে।

উভয় দলের মুখোমুখি পরিসংখ্যানের দিকে তাকালে, এটা স্পষ্ট যে জিম্বাবুয়ে ওডিআই ফরম্যাটে ভারতের বিপক্ষে মোটেও দাঁড়ায় না, তবে জিম্বাবুয়ে ঘরের মাঠে ভারতের সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে পারে কিনা তা দেখতে আকর্ষণীয় হবে।

ZIM বনাম IND হেড-টু-হেড

মোট – ৬৩টি
জিম্বাবুয়ে – ১০
ভারত – ৫১
টাই – ০২
অবিসংবাদিত – ০০

[ad_2]

Leave a Reply