ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

কেএল রাহুলের জন্য এই ৪ তরুণ ওপেনারের ক্যারিয়ার নষ্ট করছেন রোহিত শর্মা

কেএল রাহুলের জন্য এই ৪ তরুণ ওপেনারের ক্যারিয়ার নষ্ট করছেন রোহিত শর্মা

[ad_1]

টিম ইন্ডিয়ার ওপেনার কেএল রাহুল আজকাল তার খারাপ ফর্ম নিয়ে লড়াই করছেন। তার সাম্প্রতিক ফর্ম টিম ইন্ডিয়ার জন্য সমস্যা রয়ে গেছে।

যখনই কেএল বড় ম্যাচে আশা করা হয়, কেএল রাহুল দলের হয়ে ছোট ইনিংস খেলে পিছিয়ে প্রমাণ করেছেন। এশিয়া কাপ হোক বা অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলা টি-টোয়েন্টি সিরিজ।

এমন পরিস্থিতিতে, তার ফ্লপ শো দেখার পরেও, টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা বাকি খেলোয়াড়দের অব্যাহত সুযোগ দিয়ে অবিচার করছেন। তাহলে এই লেখাটির মাধ্যমে জেনে নেওয়া যাক সেই ৪ তরুণ ওপেনার সম্পর্কে যারা কেএল রাহুলের কারণে সুযোগ পাচ্ছেন না এবং এমন পরিস্থিতিতে তাদের প্রতিভা নষ্ট হচ্ছে।

কেএল রাহুলের কারণে এই তরুণ ওপেনারদের উপেক্ষা করছেন রোহিত শর্মা
1. পৃথ্বী শ
এই তালিকার এক নম্বরে রয়েছে পৃথ্বী শ-এর নাম, যিনি দীর্ঘদিন ধরেই টিম ইন্ডিয়ার বাইরে রয়েছেন। তবে সম্প্রতি ভারত ‘এ’ দলের হয়ে ৪৮ বলে ৭৭ রানের ঝড়ো ইনিংস খেলে নিজেকে প্রমাণ করেছেন তিনি। এই সময়ে তার স্ট্রাইক রেট হয়েছে ১৩০.৫৫।

একই সময়ে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ, তারপর রঞ্জি ট্রফি এবং দলীপ ট্রফিতেও দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছিলেন শ। এর পরে তিনি তার প্রাণঘাতী পারফরম্যান্স দিয়ে টিম ইন্ডিয়াতে ফিরে আসার জোরালো দাবি করেছেন, তবে ওপেনার কেএল রাহুলের কারণে, রোহিত শর্মা এই তরুণ ওপেনারকে ক্রমাগত উপেক্ষা করছেন। এমন পরিস্থিতিতে পৃথ্বী শ’র প্রতিভা নষ্ট হচ্ছে।

2.শুভমান গিল

এই তালিকার দুই নম্বরে রয়েছে টিম ইন্ডিয়ার তরুণ ওপেনার শুভমান গিলের নাম, যিনি টি-টোয়েন্টি ম্যাচ খেলেননি, তবে ওডিআই ফরম্যাটে তিনি অবশ্যই ব্যাট দিয়ে রঙ ছড়িয়েছেন এবং নিজেকে প্রমাণ করেছেন। একই সাথে, তার আইপিএল রেকর্ডটিও অতুলনীয়, যেখানে তিনি 74 ম্যাচে ১৯০০ রান করেছেন।

অন্যদিকে, আমরা যদি আইপিএল ২০২২ এর কথা বলি, তাহলে গিল গুজরাট টাইটান্সের হয়ে খেলতে গিয়ে ১৬ ম্যাচে ৪৮৩ রান করেছিলেন এবং গুজরাট দলকে চ্যাম্পিয়ন করেছিলেন।

এমন পরিস্থিতিতে শুভমান গিলকে টিম ইন্ডিয়াতে ওপেনার হিসেবে সুযোগ পাওয়া উচিত, কিন্তু কেএল রাহুলের কারণে অধিনায়ক রোহিত শর্মা এই খেলোয়াড়ের প্রতি অবিচার করছেন এবং তাকে ক্রমাগত উপেক্ষা করছেন।

৩.সঞ্জু স্যামসন।

এই তালিকায় তিন নম্বরে রয়েছে টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান সঞ্জু স্যামসনের নাম, যিনি দীর্ঘদিন ধরে টিম ইন্ডিয়াতে জায়গা পাচ্ছেন না।

আমরা আপনাকে বলি যে সঞ্জু স্যামসন বর্তমানে ইন্ডিয়া এ-এর অধিনায়ক। বর্তমানে, তিনি ভারত এ এবং নিউজিল্যান্ড এ এর ​​মধ্যে খেলা দুটি টি-টোয়েন্টি ম্যাচে মোট ৬৬ রান করেছেন।

প্রথম টি-টোয়েন্টি ম্যাচে অপরাজিত ২৯ রান করলেও দ্বিতীয় ম্যাচে ৩৭ রান করেন। এমন পরিস্থিতিতে ভক্তরা ক্রমাগত সঞ্জুকে দলে অন্তর্ভুক্ত করার দাবি জানালেও কেএল রাহুলের কারণে সঞ্জু স্যামসনকে ক্রমাগত উপেক্ষা করছেন অধিনায়ক রোহিত শর্মা। এমন পরিস্থিতিতে নষ্ট হচ্ছে সঞ্জু স্যামসনের প্রতিভা।

৪.ইশান কিশান।
এই তালিকায় চার নম্বরে রয়েছে টিম ইন্ডিয়ার তরুণ ওপেনার ইশান কিশানের নাম, যাকেও দীর্ঘদিন ধরে দলের বাইরে দেখা যাচ্ছে। আমি আপনাকে বলি যে ঈশান কিষানের প্রত্যেকটি ক্ষমতা রয়েছে, যার একাই প্রতিপক্ষ দলকে ছিন্ন করার মনোভাব রয়েছে।

জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজে ভারতীয় দলের হয়ে শেষ ম্যাচ খেলতে দেখা গিয়েছিল ইশানকে, যেখানে তিনি শেষ ম্যাচে একটি শক্তিশালী হাফ সেঞ্চুরি করেছিলেন।

আসুন আমরা আপনাকে বলি যে ইশান ২০২২ সালে এ পর্যন্ত মোট ১৪ টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন যার মধ্যে তিনি ৪৩০ রানের সেরা ইনিংস খেলেছেন। এই সময়ে, তার সেরা স্কোর ছিল ৮৯ এবং স্ট্রাইক রেট ছিল ১৩০.৩০।

যেখানে গড় ছিল 30.71। এমন পরিস্থিতিতে অধিনায়ক রোহিত শর্মা এই খেলোয়াড়ের প্রতিভা নষ্ট করছেন বেঞ্চে এবং কেএল রাহুলকে সুযোগ দিচ্ছেন, যিনি ক্রমাগত ফ্লপ শো দেখান।

[ad_2]

Leave a Reply