ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

কোহলিকে অভিনন্দন জানিয়ে পুরোন স্মৃতি শেয়ার করলেন এবি ডি ভিলিয়ার্স

কোহলিকে অভিনন্দন জানিয়ে পুরোন স্মৃতি শেয়ার করলেন এবি ডি ভিলিয়ার্স

[ad_1]

দীর্ঘ প্রতীক্ষার পর ১০২১ দিন পর আন্তর্জাতিক ক্রিকেটে শতরান করলেন বিরাট কোহলি। কেরিয়ারের ৭১তম শতরানটি করলেন বিরাট। ৭০ থেকে ৭১-এ পা দিতে বিরাটের প্রয়োজন পরল ৮৪টি ইনিংস।

৮৩ ইনিংস পর অবশেষে শতরানের দেখা পেলেন ভারতের প্রাক্তন অধিনায়ক। আফগানিস্তানের বিরুদ্ধে এই ইনিংসের সৌজন্যে নানা লাঞ্ছনা এবং বিদ্রুপের জবাব দিলেন কোহলি।

বিরাট কোহলি ১২২ রানের অপরাজিত ইনিংস খেলার জন্য নিয়েছেন ৬১টি বল অর্থাৎ ২০০-এর স্ট্রাইক রেটে ব্যাটিং করেছেন তিনি। দুবাইয়ের মাঠে ১২টি চার এবং ৬টি ছয় দিয়ে নিজের ইনিংস সাজিয়েছেন বিরাট।

৭১টি সেঞ্চুরি নিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে এখন যৌথভাবে রিকি পন্টিংয়ের সঙ্গে দ্বিতীয় সর্বোচ্চ তিন অঙ্কের মালিক হলেন কোহলি। ১০০টি সেঞ্চুরি নিয়ে সবার ওপরে শচীন টেন্ডুলকার।

মাত্র ৩২ বলেই ফিফটি করেছেন, সেঞ্চুরি করতে আজ কোহলির লেগেছে ৫৩ বল। মানে পরের ৫০ রান করতে মাত্র ২১ বল খেলেছেন তিনি। ইনিংসে সব মিলিয়ে ১২টি চারের সঙ্গে মেরেছেন ৬টি ছক্কা। আফগান স্পিনারদের ওপর বিশেষভাবে চড়াও হয়েছেন আজ, প্রিয় ফ্লিক শটে করেছেন ৪২ রান।

বিরাটকে সেঞ্চুরির অভিনন্দন জানান ডিভিলিয়ার্স
বিরাটের সেঞ্চুরির পর এবি ডিভিলিয়ার্স টুইটারে লেখেন, “গতকাল যখন বিরাটের সাথে কথা বলি, তখন বুঝতে পেরেছিলাম বড়ো কিছু আসছে। দারুন খেলেছো ব্রাদার”

বিরাট সাথে থ্রো ব্যাক পিকচার শেয়ার করলেন ডিভিলিয়ার্স
বিরাটের সাথে এক পুরানো ছবি শেয়ার করে ডিভিলিয়ার্স লিখছেন, ‘ ভাবলাম তোমার সেঞ্চুরির দিনে এই পুরানো স্মৃতিটা শেয়ার করি।’

[ad_2]

Leave a Reply