ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

অবশেষে কোহলির ৭১তম শতরানে দিনে পণ ভেঙে কবে বিয়ের পিঁড়িতে সেই কোহলি সমর্থক? মুহূর্তেই রীতিমতো ভাইরাল

অবশেষে কোহলির ৭১তম শতরানে দিনে পণ ভেঙে কবে বিয়ের পিঁড়িতে সেই কোহলি সমর্থক? মুহূর্তেই রীতিমতো ভাইরাল

[ad_1]

অবশেষে দীর্ঘ প্রতীক্ষার অবসান হল। আন্তর্জাতিক ক্রিকেটে ৭১তম শতরান করে ফেললেন বিরাট কোহলি। আর এই শতরানের জন্য তাঁকে ১,০১৯ দিন অপেক্ষা করতে হয়েছে। ইতিমধ্যে তাঁকে সহ্য করতে হয়েছে প্রচুর সমালোচনা। দেশের অধিকাংশ প্রাক্তন ক্রিকেটাররা কেউ ছেড়ে কথা বলেননি। কিন্তু, এই কঠিন সময়েও তাঁর সমর্থকেরা সবসময় পাশে দাঁড়িয়েছেন। ইতিমধ্যে একজন সমর্থক তো আবার রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছিলেন।

তিনি স্টেডিয়ামে প্ল্যাকার্ড নিয়ে হাজির হয়েছিলে। আর সেই প্ল্যাকার্ডে লেখা ছিল, বিরাট কোহলি যতদিন না পর্যন্ত ৭১তম শতরানটি করবেন, ততদিন তিনি বিয়েই করবেন না। তাঁর এই ছবি মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরাল হয়ে যায়। অনেকেই কটাক্ষের সুরে বলেছিলেন, তিনি যে বিশেষ পণ করেছেন, তাতে বোধহয় আর সারাজীবন বিয়েই করা হবে না। তবে আপাতত তিনি স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন। আশা করি, কারণটা আর আলাদা করে আপনাদের বলে দিতে হবে না।

বিরাটের ৭১তম শতরানের পরে আবারও টুইটারে ভাইরাল হতে শুরু করেছেন সেই যুবক। এখন প্রত্যেকের মুখে একটাই প্রশ্ন, ‘বিরাট তো নাহয় শতরান করে ফেললেন, এবার তাহলে বিয়েটা করছেন তো?’ বাংলায় একটা প্রবাদ রয়েছে। যার বিয়ে তাঁর হুঁশ নেই, আর পাড়াপড়শির ঘুম নেই। এক্ষেত্রে যেন অক্ষরে অক্ষরেই সেই প্রবাদ মিলে গেল। ইতিমধ্যে টুইটারে শক্তি প্রসাদ বর্মা নামে একজন ইউজার জানিয়েছেন, ‘ওই পোস্টার বয়ের বিয়ে আপাতত ঠিক হয়ে গিয়েছে। আগামী বছর ফেব্রুয়ারি মাসেই সে বিয়ে করবে। ইতিমধ্যেই বিরাটের ৭১তম শতরানটাও চলে এসেছে।’

চলতি বছর মার্চ মাসে ভারতের মাটিতে টেস্ট সিরিজ খেলতে এসেছিল শ্রীলঙ্কা ক্রিকেট দল। তিন ম্যাচের এই সিরিজে প্রথম টেস্ট ম্যাচটা মোহালির পঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে আয়োজন করা হয়েছিল। এই ম্যাচে ব্যাট এবং বল হাতে অলরাউন্ড পারফরম্যান্স করেছিলেন রবীন্দ্র জাদেজা এবং রবিচন্দ্রন অশ্বিন। আর সেই সুবাদেই ভারতীয় ক্রিকেট দল লঙ্কা ব্রিগেডকে এক ইনিংস এবং ২২২ রানে পরাস্ত করে।

মুহূর্তের মধ্যে এই ছবিটা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। এই প্রসঙ্গে আপনাদের জানিয়ে রাখি, প্রায় আড়াই বছর পর আন্তর্জাতিক ক্রিকেটে ফের শতরান করলেন কিং কোহলি।

বৃহস্পতিবার চলতি এশিয়া কাপের সুপার ফোর রাউন্ডে আফগানিস্তানের বিরুদ্ধে দুর্দান্ত শতরান করলেন কোহলি। মাত্র ৫৩ বলে তিনি তিন অঙ্কের মাইলফলকে পৌঁছে গিয়েছিলেন। শেষ পর্যন্ত তিনি ১২২ রানে অপরাজিত থাকেন। ম্যাচের পরে তিনি বলেছেন, ‘আজ সারাটা দিন যেভাবে কাটল, তার জন্য আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ। এই গোটা সময়কালে আমি নিজের সম্পর্কে বহু জিনিস লক্ষ্য করেছি। তবে এই আনন্দের মুহূর্তে আমি একজন বিশেষ মানুষের কথাই বলতে চাই – অনুষ্কা – এই কঠিন সময়ে ওই একমাত্র আমার পাশে দাঁড়িয়েছিল। এই কয়েকটা মাস আমার সবথেকে খারাপ সময়টা ও একেবারে কাছ থেকে দেখেছে এবং সহ্য রেখেছে। পাশাপাশি এই কঠিন সময় থেকে বেরিয়ে আসার বিভিন্ন পরামর্শও দিয়েছে।’



[ad_2]

Leave a Reply