ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ক্রিকেট ছেড়ে এই তারকাকে খেলোয়াড়কে সিনেমায় নামার পরামর্শ রোহিতের !!

ক্রিকেট ছেড়ে এই তারকাকে খেলোয়াড়কে সিনেমায় নামার পরামর্শ রোহিতের !!

[ad_1]

ভারতীয় দল এই মুহুর্তে ওয়েস্ট ইন্ডিজ সফরে। দুই দলের মধ্যে পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলা হচ্ছে। সিরিজে এখনও পর্যন্ত ৩টি ম্যাচ খেলা হয়েছে, যার মধ্যে ভারত জিতেছে ২টি এবং ওয়েস্ট ইন্ডিজ ১টি জিতেছে।

ক্রিকেটের প্রচারের জন্য সিরিজের শেষ দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায়। দুই দলই ফ্লোরিডায় পৌঁছেছে চতুর্থ টি-টোয়েন্টি খেলার জন্য। শনিবার মাঠে নামবে দুই দল। ভারতীয় দল এই ম্যাচ জিতে সিরিজ জয়ের দিকে নজর রাখবে, অন্যদিকে উইন্ডিজ দল চায় সিরিজ ২-২ তে সমতা আনতে।

২৭ আগস্ট থেকে শুরু হতে চলেছে এশিয়া কাপ। টিম ইন্ডিয়া সাতবার এশিয়া কাপের ট্রফি জিতেছে। এরপর শ্রীলঙ্কা দল পাঁচবার এবং পাকিস্তান দুইবার এই টুর্নামেন্ট জিতেছিল। ২০১৮ সালে, রোহিত শর্মার নেতৃত্বে ভারত এশিয়া কাপ জিতেছিল।

এবারও ট্রফি জয়ের প্রবল দাবিদার দলটি। ভারতের অনেক ম্যাচ উইনার খেলোয়াড় আছে, যারা তাদের শিরোপা জিততে পারে। তবে এই টুর্নামেন্টের প্রাক্কালে দলের ক্রিকেটারদের উদ্দেশ্যে বার্তা দিলেন রোহিত। তিনি বলেন, “তোমাকে কেমন দেখতে তা নিয়ে ক্রিকেট খেলা চলে না। কোন খেলোয়াড় যদি তার রূপ নিয়ে বেশি চিন্তা করে, তাহলে তার সিনেমায় নামা উচিত।”

এশিয়া কাপে ফিরতে পারেন ভারতের তারকা ওপেনার ব্যাটসম্যান কেএল রাহুল। কেএল রাহুল আইপিএল ২০২২ শেষ হওয়ার পর থেকে কোন আন্তর্জাতিক ম্যাচ খেলেনি। এমন পরিস্থিতিতে চোখ থাকবে তার দিকে। অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে ওপেন করতে দেখা যাবে তাকে। ইশান কিষাণকে ব্যাকআপ হিসেবে অন্তর্ভুক্ত করা হতে পারে। শুধু ব্যাট করেই ম্যাচের গতিপথ বদলে দিতে পারদর্শী খেলোয়াড় ইশান কিষাণ।

এশিয়া কাপের জন্য টিম ইন্ডিয়াতে ফিরবেন ভারতের সুপারস্টার ব্যাটসম্যান বিরাট কোহলি। বিরাট কোহলি বিশ্বের সেরা ব্যাটসম্যানদের একজন। বিশ্বের প্রতিটি মাঠেই রান করেছেন, কিন্তু গত তিন বছর ধরে ক্রিকেটের কোন ফর্ম্যাটে সেঞ্চুরি করতে পারেননি। ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে তিনি তার ফর্ম ফিরে পেতে চান। বিরাট কোহলিকে কেবল তার প্রিয় তিন নম্বরে ব্যাট করতে দেখা যাবে।

[ad_2]

Leave a Reply