ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ক্রিকেট জগতে লজ্জাজনক ঘটনা আর্শদীপ জার্সি ইস্যুতে আসল রহস্য ফাঁস

ক্রিকেট জগতে লজ্জাজনক ঘটনা আর্শদীপ জার্সি ইস্যুতে আসল রহস্য ফাঁস

[ad_1]

বৃষ্টি বা খারাপ আবহাওয়ার কারণে আন্তর্জাতিক ক্রিকেট অনেকবারই খেলাকে বিলম্বিত হতে দেখা গিয়েছে। কিন্তু দলের লাগেজ সময়মতো না এসে পৌঁছানোয় ম্যাচের সময় বাড়ানোটা খুবই কম দেখা যায়।

বিষয়টি ক্রিকেটে বা ক্রীড়া জগতে খুবই লজ্জাজনক বলে মনে হয়। ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যে চলতি পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজের দ্বিতীয় ম্যাচে এমনই কিছু ঘটল। এর ফলে তৈরি হল জার্সি বিভ্রাট।

সোমবার টিম ইন্ডিয়ার লাগেজ ও কিট সময়মতো পৌঁছায়নি,যে কারণে ম্যাচটি প্রায় ২ থেকে ২.৫ ঘন্টা বিলম্বে শুরু হয়েছিল। খেলোয়াড়দের জার্সি নিয়ে এমন সমস্যা হয়েছিল যে ম্যাচ চলাকালীন তিনজন খেলোয়াড় আর্শদীপ সিংয়ের নামের জার্সি পরে মাঠে নেমেছিলেন।

শুধু মাত্র আর্শদীপ নিজেই নিজের নামের জার্সি পরেছিলেন না,অন্যদিকে আভেশ খান এবং সূর্যকুমার যাদবও তাঁর নামের জার্সি পরে খেলতে নেমেছিলেন।

এই কারণে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ এবং ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) উভয়কেই সোশ্যাল মিডিয়ায় তীব্রভাবে উপহাস করা হয়েছে। নেটিজেনরা ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচের অনেক স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন এবং কিছু মজার মিমও শেয়ার করেছেন।

সূর্যকুমার যখন আউট হয়ে ফিরছিলেন,তখন তাঁর জার্সি গায়ে লেখা ছিল আর্শদীপ এবং তিনি ভক্তদের চোখ এড়াতে পারেননি। যদিও আর্শদীপ এই ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স করে দলকে জয়ের দ্বারপ্রান্তে নিয়ে যান।

তবে আর্শদীপের জার্সি পরা আভেশ খান শেষ ওভারে ১০ রান বাঁচাতে পারেনি এবং ভারতকে পাঁচ উইকেটে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল। সিরিজটি বর্তমানে ১-১ সমতায় রয়েছে। মঙ্গলবার তৃতীয় টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলা হবে দুই দলের মধ্যে।

দ্বিতীয় ম্যাচে টসে জিতে ভারতকে ব্যাট করতে পাঠায় ওয়েস্ট ইন্ডিজ। প্রথমে ব্যাট করে ১৯.৪ ওভারে ১৩৮ রানে অল আউট হয়ে যায় ভারত।

ওবেদ ম্যাকয়ের বোলিংয়ে একেবারে ল্যাজেগোবরে হয় ভারতের ব্যাটিং অর্ডার। রোহিত (০) ছাড়াও সূর্যকুমার যাদব (১১), রবীন্দ্র জাদেজার (২৭),দীনেশ কার্তিক (৭),রবিচন্দ্রন অশ্বিন (১০),ভুবনেশ্বর কুমারকে (১) ফেরান তিনি। মোট ৬ উইকেট নেন।

জবাবে ব্যাট করতে নামলে ওয়েস্ট ইন্ডিজ চার বল বাকি থাকতেই ৫ উইকেটে ম্যাচ পকেটে পুড়ে ফেলে। সেই সঙ্গে সিরিজে ১-১ সমতা ফেরায়।

ভারতীয় বোলাররা যে খুব বেশি প্রভাব বিস্তার করতে পেরেছিল,তা নয়। ওপেন করতে নেমে ব্রেন্ডন কিং-এর ৫২ বলে ৬৮ রান ওয়েস্ট ইন্ডিজের জয়ের ভিত মজবুত করে। এ ছাড়া ডেভন থমাস ১৯ বলে অপরাজিত ৩১ রানের দুরন্ত ইনিংস খেলেন। ১৯.২ ওভারে ৫ উইকেটে ১৪১ করে ম্যাচ জিতে যায় ক্যারিবিয়ান ব্রিগেড।

[ad_2]

Leave a Reply