ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ক্রিকেট দুনিয়ার ক্রাশ স্মৃতি মান্ধানা এবার নিজের মুখেই জানালেন তার ক্রাশের নাম

ক্রিকেট দুনিয়ার ক্রাশ স্মৃতি মান্ধানা এবার নিজের মুখেই জানালেন তার ক্রাশের নাম

[ad_1]

ভারতীয় মহিলা ক্রিকেটার স্মৃতি মান্ধানার ফ্যানের তালিকা নেহাতই কম লম্বা নয়। শুধুমাত্র ভারতেই নয়, গোটা ক্রিকেট বিশ্বেই ব্যাটিংয়ের পাশাপাশি তাঁর সৌন্দর্য্যেরও তারিফ করেন সকলে।

ইতিমধ্যেই এই সৌন্দর্য্যের কারণে স্মৃতি মান্ধানা ভারতীয় ক্রিকেট সমর্থকদের হৃদয়ের মণিকোঠায় জায়গা করে নিয়েছেন। কিন্তু আপনি জানেন কি, স্মৃতি মান্ধানার ক্রাশ আসলে কে?

এই প্রশ্নের জবাব খোদ স্মৃতি নিজেই দিয়েছেন। একবার টুইটারে একটি প্রশ্নোত্তর পর্বে মজার ছলে প্রশ্ন করা হয় যে স্মৃতি মান্ধানার ‘ক্রাশ’ আসলে কে? জবাবে তিনি বলেন, ছোটোবেলা থেকেই বলিউড তারকা হৃতিক রোশনকে মনে মনে ভালোবাসেন।

সালটা ছিল ২০২০। করোনা ভাইরাসের কারণে গোটা দেশে ১৪ এপ্রিল পর্যন্ত প্রথম পর্যায়ের লকডাউন জারি করা হয়েছিল।

সেইসময় গোটা দেশ কার্যত ঘরবন্দি হয়ে গিয়েছিল। সেই তালিকার বাইরে ছিলেন না ভারতীয় মহিলা ক্রিকেটাররাও। ইতিমধ্যে বেশ কয়েকজন মহিলা ক্রিকেটার একবার টুইটারে নিজেদের মধ্যে কথাবার্তা বলছিলেন।

পাশাপাশি কয়েকজন আবার ফ্যানেদের প্রশ্নের জবাব দিচ্ছিলেন। স্মৃতি মান্ধানাও টুইটারে বেশ কয়েকটি প্রশ্নের জবাব কার্যত স্টেপ আউট করে দেন।

একজন টুইটার ইউজার তাঁকে জিজ্ঞাসা করেছিলেন যে ভারতীয় মহিলা ক্রিকেট দলে কোন ক্রিকেটারকে সবথেকে বেশি ভালোবাসেন? জবাবে তিনি ভারতীয় মহিলা ক্রিকেট দলের বর্তমান অধিনায়ক হরমনপ্রীত কৌরের নাম নিয়েছিলেন।

অপর একজন ইউজার আবার জিজ্ঞাসা করেছিলেন, “আমরা কি কখনও আপনাকে কোনও বলিউড সিনেমায় (Bollywood Movie Actress) দেখতে পাব?

কারণ আপনি যথেষ্ট সুন্দরী একজন মহিলা আর আপনার মধ্যে নায়িকা হওয়ার প্রত্যেকটা গুণই রয়েছে।” এই প্রশ্নের জবাবে স্মৃতি মান্ধানা স্পষ্ট জানিয়ে দেন যে যদি তিনি কোনও বলিউড সিনেমায় নায়িকার ভূমিকায় অভিনয় করেন, তাহলে প্রেক্ষাগৃহে কোনও দর্শকই থাকবে না।

সেকারণেই তিনি নায়িকা হওয়ার আশা ছেড়েই দিয়েছেন। শেষকালে তাঁর একজন ফ্যান জিজ্ঞাসা করেন যে স্মৃতি মান্ধানা কোন বিয়ের তত্ত্বে বিশ্বাস করেন, লাভ ম্যারেজ নাকি অ্যারেঞ্জ ম্যারেজ।

সেইসময় স্মৃতি লাভ ম্যারেজের পক্ষেই সায় দিয়েছিলেন। এছাড়াও ওই প্রশ্নোত্তর পর্বে আরও বেশ কয়েকটি প্রশ্নের উত্তর দিয়েছিলেন তিনি।

[ad_2]

Leave a Reply