ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

খলনায়ক হয়ে উঠছেন সূর্যকুমার যাদব, মিস্টার ৩৬০-এর জায়গা নেবেন এই কিংবদন্তি খেলোয়াড়!

খলনায়ক হয়ে উঠছেন সূর্যকুমার যাদব, মিস্টার ৩৬০-এর জায়গা নেবেন এই কিংবদন্তি খেলোয়াড়!

[ad_1]

টিম ইন্ডিয়া বর্তমানে ওয়েস্ট ইন্ডিজ সফরে রয়েছে যেখানে ভারত তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলছে। সিরিজের দুটি ম্যাচ জিতেছে টিম ইন্ডিয়া। এর আগে, ভারতীয় দল রোহিত শর্মার নেতৃত্বে ইংল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের ওডিআই সিরিজ খেলেছিল এবং সেই সিরিজটি ২-১ ব্যবধানে জিতেছিল।

টিম ইন্ডিয়ার মিস্টার 360 ব্যাটসম্যান সূর্যকুমার যাদব এখনও পর্যন্ত ইংল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওডিআই সিরিজে কোনও চমক দেখাতে পারেননি। ওয়ানডে সিরিজে এখন পর্যন্ত তার পারফরম্যান্স খারাপ। এমতাবস্থায়, টিম ইন্ডিয়াতে এমন একজন খেলোয়াড় ঢুকেছে যে সূর্যকে ওডিআই দল থেকে বের করে দিতে পারে।

সূর্যের স্থলাভিষিক্ত হতে পারেন এই খেলোয়াড়
ওয়েস্ট ইন্ডিজ সফরে শিখর ধাওয়ানের অধিনায়কত্বে, টিম ইন্ডিয়া এখনও পর্যন্ত দুটি ম্যাচ খেলে সিরিজ সিল করেছে। এখন তৃতীয় ম্যাচটি 27 জুলাই খেলা হবে, যেটি টিম ইন্ডিয়া যেকোনো মূল্যে জিততে চাইবে এবং উইন্ডিজকে সাফ করতে চাইবে। ওয়েস্ট ইন্ডিজ সফরে, টিম ইন্ডিয়ার মিস্টার 360 ব্যাটসম্যান সূর্যকুমার যাদব ওডিআই সিরিজে এখনও পর্যন্ত কোনও চমক দেখাতে পারেননি।

শেষ দুই ম্যাচে যখন ব্যাট হাতে রানের প্রয়োজন ছিল, তখন তিনি উইকেট ছুঁড়তে থাকেন। এর পাশাপাশি ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজেও কোনো অলৌকিক দেখাতে পারেননি সূর্য।

এমন পরিস্থিতিতে এখন নির্বাচকরা তাকে ওয়ানডে সিরিজে আর সুযোগ নাও দিতে পারেন এবং তার জায়গায় দ্বিতীয় ওয়ানডেতে হাফ সেঞ্চুরি করা সঞ্জু স্যামসনকে আসন্ন সিরিজে সুযোগ দেওয়া উচিত।

হাফ সেঞ্চুরির ইনিংস খেলেন সঞ্জু

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম ওয়ানডেতে সঞ্জু স্যামসন কোনো অলৌকিকতা দেখাতে পারেননি। প্রথম ওয়ানডেতে মাত্র ১২ রান করতে পারলেও দ্বিতীয় ওয়ানডেতে দেখা গেল সঞ্জুর ফর্ম। দ্বিতীয় ওয়ানডেতে, তিনি উইন্ডিজ বোলারদের আক্রমণ করেন এবং মাঠের চারপাশে আঘাত করেন। সঞ্জু ৫১ বলে ৫৪ রান করেন যার মধ্যে ৩টি চার ও ৩টি ছক্কা ছিল কিন্তু দুর্ভাগ্যবশত তিনি রান আউট হন।

সঞ্জু রান আউট না হলে তিনি একটি বড় ইনিংস খেলতে পারতেন যার জন্য তিনি পরিচিত। স্যামসন এবং শ্রেয়াস চতুর্থ উইকেটে 99 রানের একটি অংশীদারিত্ব করেন, যা পরবর্তী ব্যাটসম্যানদের উপর চাপ কমিয়ে দেয় এবং ভারতীয় দল সহজেই ম্যাচ জিতে নেয়। আমরা আপনাকে বলি যে সঞ্জু আয়ারল্যান্ড সফরেও দোলা দিয়েছে এবং প্রতিটি ম্যাচে তার পারফরম্যান্স উন্নত হচ্ছে।

সূর্যের ব্যাট চলছে না
লক্ষণীয় যে সূর্য কুমার যাদব এখনও পর্যন্ত ওয়ানডে সিরিজে কোনও অলৌকিকতা দেখাতে পারেননি। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম ওয়ানডেতে তার ব্যাট থেকে আসে মাত্র ১৩ রান, দ্বিতীয় ওয়ানডেতে ৯ রান, ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে ২৭ এবং তৃতীয় ম্যাচে সূর্যের ব্যাট থেকে আসে মাত্র ১৬ রান। ব্যাট ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টিতে সেঞ্চুরি করলেও ওয়ানডেতে তার পারফরম্যান্স এখন পর্যন্ত নড়বড়ে। এমন পরিস্থিতিতে আসন্ন ওয়ানডে সিরিজ থেকে তার কার্ড কাটা হতে পারে।

[ad_2]

Leave a Reply