ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

খেলায় মন নাই সামনে বিয়ে, রান পেয়েও চরম ট্রোলের শিকার কেএল রাহুল

খেলায় মন নাই সামনে বিয়ে, রান পেয়েও চরম ট্রোলের শিকার কেএল রাহুল

[ad_1]

এশিয়া কাপে পাকিস্তান ম্য়াচের পর হংকং ম্যাচে রানে ফিরেছেন ভারতের সহ অধিনায়ক কেএল রাহুল। ৩৯ বলে ৩৬ রানের ইনিংস খেলেন তিনি। স্ট্রাইক রেট মাত্র ৯২। তাঁর ইনিংসে ছিল মাত্র দুটো ছয়।

চারের সংখ্যা শূন্য। তুলনামূলকভাবে দুর্বল হংকংয়ের বিরুদ্ধে ম্য়াচে এই পারফরমেন্সের ফলে প্রশ্নের মুখে পড়েছে কেএল রাহুলের ফর্ম। চোট সারিয়ে দলে ফিরে এখনও সেভাবে সাড়া জাগানো পারফরমেন্স করতে পারেননি তিনি।

তারপর যেই ম্য়াচে করলেন সেটা মোটেও টি-২০ সুলভ নয়। ফলে বিভিন্ন মহলে তাঁর প্রতি ভেসে আসছে নিন্দা। নেটিজেনদের পাশাপাশি প্রাক্তন ভারতীয় বোলার ভেঙ্কটেশ প্রসাদও রাহুলের ব্যাটিং নিয়ে প্রশ্ন তোলেন।

পাকিস্তানের বিরুদ্ধে কেএল রাহুল গোল্ডেন ডাক পান। ২০২১ সালে টি-২০ বিশ্বকাপে একই ছবি দেখা গিয়েছিল। এবারও পাকিস্তানের বিরুদ্ধে সাক্ষাতে একই ঘটনা ঘটল। হংকংয়ের বিরুদ্ধে ওপেন করতে নেমে তাঁর এই স্লো ব্যাটিং মোটেও সমর্থকদের বাহবা পাননি।

তিনি আউট হন ১৩ ওভারের মাথায়, সেই সময় ভারত ২ উইকেট হারিয়ে ৯৪ রান। অর্থাৎ যেই সময় রাহুলকে ব্যাট চালানোর দরকার ছিল, সেই সময় তিনি খেললেন ধীরে।

সূর্যকুমার যাদব ও বিরাট কোহলির ইনিংস না থাকলে হয়ত এশিয়া কাপে একটা অঘটন ঘটলেও ঘটতে পারত। বিরাট কোহলি হংকংয়ের বিরুদ্ধে ৪৪ বলে ৫৯ রান করলেন। রোহিত শর্মা করলেন ১৩ বলে ২১ রান। আর সূর্যকুমার যাদব ২৬ বলে ৬৮ রানের দুর্দান্ত ইনিংস খেলেন।

কেএল রাহুলে এই ব্যাটিং নিয়ে ভেঙ্কটেশ প্রসাদ টুইটে লেখেন, “পিচে কি এমন কিছু ছিল যা দেখা যাচ্ছিল না, কেএল রাহুল যেভাবে ব্যাট করছিল সেটা মানা যায়নি।”

এক সমর্থক টুইটে লেখেন, “অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্টে ভারতের ৩৬ রানের অল আউটকে স্মরণ করে কেএল রাহুল এই ম্যাচে ৩৬ রান করলেন।” অপর এক সমর্থক মজা করে লেখেন, “সামনেই বিয়ে তো তাই খেলায় মন দিচ্ছে না।”

আগামী সপ্তাহে পাকিস্তানের বিরুদ্ধে নামার সম্ভবনা রয়েছে কেএল রাহুলের। সেই ম্যাচে তাঁর রান পাওয়াটা গুরুত্বপূর্ণ। যদিও চলতি বছর আন্তর্জাতিক ক্রিকেটে কেএল রাহুলের ফর্ম ভালো নেই।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজে আগেই চোট পান তিনি। তারপর চোট সারালেও করোনায় আক্রান্ত হন। এবার জাতীয় দলে ফিরে এখনও পর্যন্ত প্রভাব ফেলতে পারেননি। সব মিলিয়ে রাহুলকে নিয়ে একাধিক প্রশ্ন রয়েছে ভারতীয় ক্রিকেটে।



[ad_2]

Leave a Reply