ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

খেলোয়াড়দের টয়লেটে রাখা খাবার পরিবেশন করা খুবই হতাশাজনক শিখর ধাওয়ান, ক্রীড়া কর্মকর্তাকে বরখাস্ত

খেলোয়াড়দের টয়লেটে রাখা খাবার পরিবেশন করা খুবই হতাশাজনক শিখর ধাওয়ান, ক্রীড়া কর্মকর্তাকে বরখাস্ত

[ad_1]

ভারতের ওপেনার শিখর ধাওয়ান উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের কাছে কাবাডি খেলোয়াড়দের টয়লেটে রাখা খাবার পরিবেশনের বিষয়ে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন।

৩৬ বছর বয়সী ভারতীয় ক্রিকেটার বলেছিলেন যে রাজ্য স্তরের টুর্নামেন্টে কাবাডি খেলোয়াড়দের টয়লেটে রাখা খাবার খেতে দেখে তিনি খুব হতাশ।

পদক্ষেপের দাবি শিখর ধাওয়ানের
ট্যুইট করে এই বিষয়ে তীব্র আপত্তি জানিয়েছেন ধাওয়ান। তিনি বলেন, “রাজ্য স্তরের টুর্নামেন্টে কাবাডি খেলোয়াড়দের টয়লেটে রাখা খাবার পরিবেশন করা খুবই হতাশাজনক।” তবে এই বিষয়ে ব্যবস্থা নিয়ে সাহারানপুরের জেলা ক্রীড়া আধিকারিক অনিমেষ সাক্সেনাকে এই রিপোর্টের পর সাসপেন্ড করা হয়েছে।

ক্রীড়া কর্মকর্তাকে বরখাস্ত করা হয়েছে

অতিরিক্ত মুখ্য সচিব ক্রীড়া নবনীত সেহগাল বলেছেন যে, “অনিমেষ সাক্সেনাকে অবিলম্বে সাসপেন্ড করা হয়েছে। রাজ্য সরকার এডিএম ফাইন্যান্স অ্যান্ড রেভিনিউ রজনীশ কুমার মিশ্রকে ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছে।”

‘দেখে কি মানুষ মনে হয় না?’… টয়লেটে রাখা খাবার নিয়ে মুখ্যমন্ত্রী যোগীর কাছে এই দাবি করলেন শিখর ধাওয়ান !! 2
খেলোয়াড়রা দাবি করেছেন যে তাদের অর্ধেক রান্না করা খাবার দেওয়া হচ্ছে, যা স্থান স্বল্পতার কারণে টয়লেটে রাখা হয়েছিল।

এ ঘটনায় জেলা ম্যাজিস্ট্রেটের কাছে জবাব চেয়েছে ক্রীড়া অধিদপ্তর। তিন দিনব্যাপী সাব-জুনিয়র গার্লস কাবাডি প্রতিযোগিতার প্রথম দিনে, খেলোয়াড়দের দুপুরের খাবারের জন্য আধা রান্না করা ভাত পরিবেশন করা হয়েছিল, যা টয়লেটে রাখা হয়েছিল। ভাইরাল হওয়া ভিডিওতে, টয়লেটের ভিতরে মেঝেতে একটি কাগজের টুকরোতে কিছু ‘লুচি’ রাখাও দেখা গেছে।



[ad_2]

Leave a Reply