ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

‘খেল খতম’ রোহিত-বাবরদের লড়াই দেখার তীব্র উন্মাদনা, ৮০ হাজার টিকিটের মধ্যে ৫০ হাজার ভারতীয়দের দখলে

‘খেল খতম’ রোহিত-বাবরদের লড়াই দেখার তীব্র উন্মাদনা, ৮০ হাজার টিকিটের মধ্যে ৫০ হাজার ভারতীয়দের দখলে

[ad_1]

ভারতের তুলনায় পাকিস্তানের পতাকা ও সমর্থক যে কম থাকবে সেটা কিন্তু এখন থেকেই বলে দেওয়া যায়। গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের কাছে ১০ উইকেটে হেরে গিয়েছিল ভারতীয় দল।

মাত্র পাঁচ ঘণ্টায় ‘খেল খতম’। ২৩ অক্টোবর টি-টোয়েন্টি বিশ্বকাপে মুখোমুখি হতে চলেছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান । মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডের বাইশ গজে নামবেন রোহিত শর্মা ও বাবর আজম।

এর আগেই ‘মাদার অফ অল ব্যাটেল’-এর সমস্ত টিকিট বিক্রি হয়ে গেল। এমসিজি-তে প্রায় এক লক্ষ সমর্থক খেলা দেখতে পারেন। আইসিসি-র (ICC) দাবি আশি হাজার টিকিট ইতিমধ্যেই বিক্রি হয়ে গিয়েছে। এর মধ্যে ৫০ হাজার টিকিট চলে গিয়েছে ভারতীয়দের দখলে। সেখানে পাকিস্তানি দর্শকদের সংখ্যা ৩০ হাজার।

আইসিসি একটি প্রেস রিলিজে লিখেছে, ‘২৩ অক্টোবর ভারত ও পাকিস্তানের মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচের টিকিট রিলিজের কয়েক মিনিটের মধ্যেই বিক্রি হয়ে গেছে। এই ম্যাচের জন্য একটি অতিরিক্ত স্ট্যান্ডিং রুমেরও ব্যবস্থা করা হয়েছিল। কিন্তু সমস্ত টিকিট বিক্রি হয়ে গেছে। এর স্পষ্ট অর্থ হল যে ভক্তরা টিকিট নিতে পারেননি তারা আর এই ম্যাচটি স্টেডিয়ামে সরাসরি দেখতে পারবেন না।’

ফলে মাঠে ভারতের তুলনায় পাকিস্তানের পতাকা ও সমর্থক যে কম থাকবে সেটা কিন্তু এখন থেকেই বলে দেওয়া যায়। গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের কাছে ১০ উইকেটে হেরে গিয়েছিল ভারতীয় দল। এ বারের এশিয়া কাপে দুবাইয়ের মাঠে প্রথম সাক্ষাৎকারে পাঁচ উইকেটে জিতেছিল ভারত। দ্বিতীয় সাক্ষাৎকারে অবশ্য একই ব্যবধানে জিতেছিল পাকিস্তান।

তবে বিরাট কোহলি, রোহিত শর্মা, বাবর আজম, রিজওয়ানদের দেখার জন্য যে চাহিদা সেই চাহিদা অনেক বেশি। আর এটা বলাই যায় বড় ম্যাচের টিকিট সংগ্রহের ক্ষেত্রে ফের পাকিস্তানকে টেক্কা দিল ভারতীয় ক্রিকেটপ্রেমীরা।

কারণ শুধু পাকিস্তান ম্যাচ নয়, টিম ইন্ডিয়ার লক্ষ্য এ বার টি-টোয়েন্টি বিশ্বকাপ ঘরে তোলা। তার জন্য দ্বাদশ ব্যক্তি হিসেবে সমর্থকরাও বিরাট ভূমিকা পালন করবেন তাতে সন্দেহ নেই।



[ad_2]

Leave a Reply