ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

গার্লফ্রেন্ডর সাথে ডেট করতে সমর্থককে দিলখোলা সাহায্য ভারতীয় ক্রিকেট তারকার

গার্লফ্রেন্ডর সাথে ডেট করতে সমর্থককে দিলখোলা সাহায্য ভারতীয় ক্রিকেট তারকার

[ad_1]

টিম ইন্ডিয়ার লেগ স্পিনার অমিত মিশ্রা সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ থাকতে ভালোবাসেন। অমিত মিশ্রার টুইটও মুহূর্তের মধ্যে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়।

সকলে সেই টুইটে আবার কমেন্টও করেন। সম্প্রতি সুরেশ রায়নার প্রশংসা করতে গিয়ে অমিত মিশ্রা একটি টুইট করেছিলেন। সেই টুইটে তাঁরই এক ফ্যান কমেন্ট করে ৩০০ টাকা চেয়েছেন।

কারণটা বেশ মজাদার! সে নিজের গার্লফ্রেন্ডকে ডেট করতে যেতে চায়। তবে আরও মজার ব্যাপার এটাই যে অমিত মিশ্রা ওই ফ্যানের দাবি পূরণ করেন এবং UPI-এর মাধ্যমে ৩০০-র বদলে ৫০০ টাকা পাঠিয়ে দিয়েছেন।

আসলে বুধবার রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ ২০২২ টুর্নামেন্টের সেমিফাইনালে ইন্ডিয়া লিজেন্ডস দলের ক্রিকেটার উড়ে গিয়ে একটি দুর্দান্ত ক্যাচ তালুবন্দি করেছেন। এই ক্যাচটা দেখার পর অমিত মিশ্রা কার্যত বিমোহিত হয়ে যান।

তিনি এই ভাইরাল ভিডিয়োটি শেয়ার করার পাশাপাশি কমেন্টও করেছেন। লিখেছেন, ‘ভাই, আমি কি আপনার থেকে টাইম মেশিনটা ধার নিতে পারি? আপনি যেভাবে সেই আগেকার মতোই ফিল্ডিং করছেন, সেটা দেখে তো আমি চমকে যাচ্ছি।’

এই টুইটের কমেন্ট করেছেন আদিত্য কুমার সিং নামে একজন ইউজার। তিনি অমিত মিশ্রার কাছে ৩০০ টাকা পাঠানোর অনুরোধ করেছেন, যাতে তিনি গার্লফ্রেন্ডের সঙ্গে ডেটে যেতে পারেন।

পাশাপাশি ওই ইউজার তাঁর UPI আইডি’ও শেয়ার করে দিয়েছিলেন। তারপর অমিত মিশ্রা ওই সমর্থককে ৩০০-র বদলে ৫০০ টাকা পাঠিয়ে দিয়েছেন।

ভারতীয় ক্রিকেট দলের এই প্রাক্তন স্পিনার পেমেন্টের স্ক্রিনশট শেয়ার করার পাশাপাশি লিখেছেন, ‘হয়ে গিয়েছে, ডেটিংয়ের জন্য আমার আন্তরিক শুভেচ্ছা রইল।’

৩৯ বছর বয়সি অমিত মিশ্রা ক্রিকেট থেকে আপাতত দুরেই রয়েছেন। ২০২২ সালের IPL নিলামে তিনি অবিক্রিত ছিলেন। গত বছর IPL মরশুমের দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলেছিলেন অমিত মিশ্রা।

লেগ স্পিনার অমিত মিশ্রা IPL ইতিহাসে সবথেকে সফল বোলারদের তালিকায় তৃতীয় স্থানে রয়েছেন। তিনি এখনও পর্যন্ত ১৫৪ ম্যাচে ২৩.৯৭ বোলিং গড়ে এবং ৭.৩৫ ইকোনমি রেটে ১৬৬ উইকেট শিকার করেছেন।

অমিত মিশ্রা ভারতের হয়ে ২২টি টেস্ট, ৩৬টি ওয়ানডে এবং ১০টি আন্তর্জাতিক টি-২০ ম্যাচ খেলেছেন। টেস্ট ম্যাচে ৩৫.৭২ গড়ে তিনি ৭৬টি উইকেট শিকার করেছেন।

তাঁর সেরা পারফরম্যান্স হল ৭১ রানে ৫ উইকেট শিকার। অন্যদিকে ওয়ানডে ইন্টারন্যাশনালে অমিত মিশ্রা ২৩.৬০ বোলিং গড়ে ৬৪টি উইকেট শিকার করেছেন।

একদিনের ক্রিকেটে ২ বার তিনি পাঁচ উইকেট শিকার করেছেন। এছাড়া আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে তিনি ১৬টি উইকেট শিকার করেছেন।



[ad_2]

Leave a Reply