ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

গুরবাজের বিধ্বংসী ব্যাটিংয়ে শ্রীলঙ্কাকে পাহাড় সমান রানের টার্গেট দিল আফগানিস্তান

গুরবাজের বিধ্বংসী ব্যাটিংয়ে শ্রীলঙ্কাকে পাহাড় সমান রানের টার্গেট দিল আফগানিস্তান

[ad_1]

শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে শ্রীলঙ্কা ও আফগানিস্তানের মধ্যকার এশিয়া কাপ 2022-এর সুপার 4-এর প্রথম ম্যাচটি খেলা হচ্ছে। এই ম্যাচে ক্যাপ্টেন দাসুন শানাকা টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নেন। অধিনায়ক হিসেবে মুখোমুখি মোহাম্মদ নবী ও দাসুন শানাকা।

এই ম্যাচে প্রথমে ব্যাট করে আফগানিস্তান দল গুজারবাজের অর্ধশতক ও ইব্রাহিমের শক্তিশালী ইনিংসের ভিত্তিতে 20 ওভারে 5 উইকেট হারিয়ে 175 রান করে এবং শ্রীলঙ্কাকে জয়ের জন্য 176 রানের লক্ষ্য দেয়।

আফগানিস্তানের ইনিংস, রহমানুল্লাহ গুরবাজের হাফ সেঞ্চুরি
এসএল বনাম এএফজি রহমানুল্লাহ গুরবাজ

শ্রীলঙ্কা ও আফগানিস্তানের মধ্যে খেলায় আফগান দলের হয়ে ওপেনার রহমানুল্লাহ গুরবাজ হাফ সেঞ্চুরি করেন। ২২ বলে ফিফটি পূর্ণ করেন তিনি। গুরবাজ ৪৫ বল মোকাবেলা করে ৬ ছক্কা-৪ চারের সাহায্যে ৮৪ রান করে আউট হন।

তার উইকেট নেন আসিথা ফার্নান্দো। এরপর গুরবাজের আউটের পর বড় ইনিংস খেলে আউট হন ইব্রাহিম জাদরান। তিনি 38 বলে 1 ছক্কা-2 চারের সাহায্যে 40 রান করে দিলশানের শিকার হন।

একই সময়ে, এই ম্যাচে টস হেরে ব্যাট করার পর আফগানিস্তান প্রথম ধাক্কা পায় ওপেনার হজরতুল্লাহ জাজাই, যিনি 13 রানে দিলশানের বলে আউট হন।

আফগানিস্তানের প্লেয়িং ১১
হজরতুল্লাহ জাজাই, রেহমানউল্লাহ গুরবাজ (উ.), ইব্রাহিম জাদরান, মোহাম্মদ নবী (সি), নাজিবুল্লাহ জাদরান, করিম জানাত, সামিউল্লাহ শিনওয়ারি, রশিদ খান, নবীন-উল হক, মুজিব উর রহমান, ফজল হক ফারুকী

শ্রীলঙ্কার প্লেয়িং 11
পথুম নিসাঙ্কা, কুসল মেন্ডিস (উইকেটরক্ষক), চরিত আসলাঙ্কা, দানুশকা গুনাথিলাকা, ভানুকা রাজাপাকসে, দাসুন শানাকা (সি), ভানিন্দু হাসরাঙ্গা, চমিকা করুণারত্নে, মহেশ থিকশানা, অসিথা ফার্নান্দো, দিলশান মাদুশঙ্কা

[ad_2]

Leave a Reply